আদিনাথ মন্দির ও সোনাদিয়া দ্বীপ পরিদর্শন করলেন মন্ত্রী মোস্তফা জব্বার

স্টাফ করেসপনডেন্ট :

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর আদিনাথ মন্দির ও সোনাদিয়া পরিদর্শন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার ।

২১ সেপ্টেম্বর বিকাল ২ টায় পরিদর্শনকালে তিনি বলেন, উপমহাদেশের সনাতন ধর্মলম্বীদের তীর্থ স্থান আদিনাথ মন্দির এ মন্দির সকল ধর্মলম্বী ও পর্যটকদের জন্য দর্শনীয় স্থান। পর্যটকদের ফ্রি ইন্টারনেট ও সেবা পাওয়ার সুবিধার্থে মন্দিরের কেন্দ্র স্থলে ফ্রি ওয়াইফাই জোন হিসাবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, মহেশখালী হবে বাংলাদেশের তথ্য প্রযুক্তি সেবার রোল মডেল।

আদিনাথ মন্দির ও সোনাদিয়া পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, বিজয় ডিজিটাল ডাটা এর সিইও জেসমিন জুই, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম, মহেশখালী-কুতুবদিয়া সার্কেল (এএসপি) রতন দাশ গুপ্ত, মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ, থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ, কুতুবজোম ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন, আদিনাথ মন্দির সংস্কার কমিটি ও পূঁজা উদযাপন কমিটির সভাপতি ব্রজগোপাল ঘোষ, সাধারণ সম্পাদক প্রনব কুমার দে, ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল করিম, আওয়ামীলীগ নেতা মাষ্টার মাহবুব আলম, মাষ্টার দীলিপ কুমার দাশ, অধ্যাপক দীপক পাল, কক্সবাজার আইন কলেজ ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সাইদুজ্জামান বাদশা ,কুতুবজোম ইউনিয়ন যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাষ্টার রবিউল আলম, রাম হরি দাশ প্রমুখ।

আপনার মন্তব্য দিন