উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জেলার ৪টি আসনে নৌকার বিজয় নিশ্চিতের আহবান

সংবাদ বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখার কার্য নির্বাহী সংসদের এক সভা গতকাল বিকাল ৩ ঘটিকায় জেলা আওয়ামীলীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়রের সঞ্চালনায় হোটেল সী-গাল হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দরা বলেন- একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাঙালী জাতীর জন্য একটি বিশাল চ্যালেঞ্জ। এই নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে পরাজিত করার জন্য দেশি-বেদিশী ষড়যন্ত্রকারীরা ঐক্যবদ্ধ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন, অর্থনৈতিক সমৃদ্ধি, মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন, গ্রামীন অবকাঠামোর উন্নয়ন শিক্ষাক্ষেত্রে বৈপলবিক পরিবর্তন, বেকারত্ব মোছন, খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন, জঙ্গি, সন্ত্রাসী দমন স্বাধিনতা বিরোধী ও ঘাতদের বিচারকাজ সম্পন্ন। দূর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান, আন্তর্জাতিক বিশ্বে দেশের সুনাম-সুখ্যাতি বৃদ্ধি। বিএনপি এবং কতিপয় ষড়যন্ত্রকারীরা কোনভাবেই মেনে নিতে পারছে না। তারা দেশকে অকার্যকর রাষ্ট্র পরিনত করার এবং দেশের অগ্রগতির ব্যাহত করার লক্ষ্যে আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। সভায় নেতৃবৃন্দরা উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জেলার ৪টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান।

সভার শুরুতে জেলা আওয়ামীলীগের প্রয়াত ভারপ্রাপ্ত সভাপতি এড. এ.কে.আহমদ হোছাইনের জন্য শোক প্রস্তাব গৃহিত হয় ও এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। অসুস্থ কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এড.জহিরুল ইসলামের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

সভায় বক্তব্য রাখেন- মোস্তাক আহমদ চৌধুরী, সাইমুন সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, লেঃ কর্নেল অবঃ ফোরকান আহমদ, এথিন রাখাইন, এডভোকেট আমজাদ হোসেন, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, রনজিত দাশ, ইঞ্জিনিয়ার বদিউল আলম, এড. মমতাজ উদ্দিন, এড.সোলতানুল আলম, কানিজ ফাতেমা মোস্তাক, আবু হেনা মোস্তফা কামাল, ড.নুরুল আবছার, সোনা আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন- আবদুর রহমান বদি, এড. ফরিদুল আলম চৌধুরী, এড.বদিউল আলম, আজিজুর রহমান বিএ, শফিক মিয়া, এস.এম কামাল, আবদুল খালেক, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, মোঃ হোসেন বিএ, শফিকুল কাদের শফি, খোরশেদ কুতুবী, কাজী মোস্তাক আহমদ শামীম, ইউনুছ বাঙ্গালী, নুসরাত জাহান মুন্নী, হেলাল উদ্দিন কবির, এম.এ.মনজুর, আবু তাহের আজাদ, এ.টি.এম জিয়া উদ্দিন জিয়া, আদিল উদ্দিন চৌধুরী, আমিনুর রশিদ দোলাল, মেয়র মকছুদ মিয়া, মিজানুর রহমান, গিয়াস উদ্দিন, জি.এম.কাশেম, রশিদ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য দিন