এমপি শাহীন আকতারকে ফুলের শুভেচ্ছা জানালেন নিউজ কক্সবাজার চেয়ারম্যান রুবেল

আবদুল করিম, স্পেশাল করেসপনডেন্ট :

কক্সবাজার-৪ ( উখিয়া-টেকনাফ) আসনের প্রথম নারী প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য শাহীন আকতার চৌধুরী কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নিউজ কক্সবাজার ডটকম ও আলোকিত টেকনাফ ডটকম এর চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার শাহ্‌ মুহাম্মদ রুবেল।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ উখিয়ার সব চেয়ে জনপ্রিয় নেতা ও দুই দুই বার নির্বাচিত সাবেক সাংসদ আবদুর রহমান বদি,ডেইলি টেকনাফ ডটকমের সম্পাদক মিজানুর রহমান মিজানসহ অন্যান্যরা । এ সময় উন্নয়নের অগ্রযাত্রা নিয়ে আলোচনা করেন। উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে কক্সবাজার-৪ আসনে প্রথম মহিলা হিসেবে প্রথমবার এমপি নির্বাচিত হন শাহীন আকতার।

এসময় নব-নির্বাচিত এমপি বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী তে আমরা আবার তৃতীয় বার জনগনের সেবা করার সুযোগ পেলাম। দেশের প্রতিটি থানা জেলায় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে তা ইতিহাসের পাতায় স্বর্ণালী অক্ষরে লিখা থাকবে। তিনি আরও বলেন, দেশের জনগন যেমন বিস্বাস আর ভালোবেসে নৌকা মার্কায় যে ভাবে ভোট দিয়ে আমাদের দেশ পরিচালনা করার দায়িত্ব বোঝিয়ে দিছে আমরাও সেই বিস্বাস ও ভালোবাসার মর্যাদা রাখবো। তিনি সাংবাদিকদের বলেন, আপনাদের সহযোগিতাও আমারা পেয়েছি বিগত দিনে আওয়ামীলীগ সরকার যত উন্নয়ন মুলক কাজ করেছে আপনারা তা পত্র পত্রিকায় তুলে ধরেছেন সারা বিশ্ব এখন আমাদের চেনেন।

১৪ জানুয়ারি সোমবার বিকাল ৪ ঘটিকার সময় টেকনাফ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা শেষে আলোকিত টেকনাফ ডটকম’র সাথে ঐতিহাসিক এই ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।

প্রসংগত ,গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে শাহিন আকতার চৌধুরী পোনে ২ লাখ ভোট পেয়ে বিজয়ী হয়। নৌকার প্রার্থী শাহিন আকতার পান ১ লক্ষ ৯৬ হাজার ৯৭৪ ভোট। এদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে শাহজাহান চৌধুরী পান ৩৭ হাজার ১৮ ভোট।

আপনার মন্তব্য দিন