কক্সবাজারের ইসলামপুর ব্লাড ডোনার’স এন্ড জনকল্যাণ সোসাইটির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

ফয়সাল আজিম, স্টাফ রিপোর্টার : 

কক্সবাজার সদরের “ইসলামপুর ব্লাড ডোনার’স এন্ড জনকল্যাণ সোসাইটি “কেন্দ্রীয় কার্যালয়’ শুভ উদ্ভোধন উপলক্ষ্যে অসহায় গরিব ও দু্ঃস্হ ও সুবিধা বন্ধিত মানুষের জন্যে “ইফতার সামগ্রী, সেহেরী সামগ্রী , কোরআন শরীফ বিতরণ  করা হয়েছে।

এছাড়াও সামগ্রীর সাথে প্রতি জনের জন্যে এক প্যাকেট করে এসিআই মশার কয়েল” বিতরণ অনুষ্ঠান খুব সুন্দর ভাবে সফল হয়েছে।

এছাড়াও উপস্থিত লোকজনের জন্য ছিল ইফতার মাহফিল।

১৭ মে ১১ রামাদান, জুমাবার বিকালে কক্সবাজার সদরের নাপিতখালী বটতলি স্টেশনে অনুষ্ঠিত হয় এ আয়োজন।

ইসলামপুর ব্লাড ডোনার’স এন্ড জনকল্যাণ সোসাইটির পরিবার চেষ্টা করে যাচ্ছে রমজানের শুরুর দিকে অসহায় পরিবারের মাঝে ইফতার ও সেহেরীর নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তোলে দিতে,যাতে করে কিছু দিন ভাল মতো ইফতার ও রোজা রাখতে পারে।

এই গরমে মশা থেকে বাঁচতে ইসলামপুর মধ্যম নাপিতখালীর বাসিন্দা সামাজিক সংগঠন “প্রতিশ্রুতি যুবসংঘ কক্সবাজার’ এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন ( সম্পাদক, নিউজ কক্সবাজার, জেলা প্রতিনিধি দৈনিক সংবাদ প্রতিদিন ও কলকাতা টিভি) এর পক্ষ থেকে ১০০ জনের জন্যে এক প্যাকেট করে কয়েল বিতরণ করা, সাথে রমজানকে আরো মজবুত করার জন্যে ফাহিম শাহরিয়ার ও নুরুল আজিম এর পক্ষ থেকে কোরআর শরীফ বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠান উদ্ভোধন কালে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য মাষ্টার নুর আহম্মদ, আল ইত্তেহাদ জনকল্যাণ সোসাইটির সভাপতি সাদেকুর রহমান,বটতলি জামে মসজিদের ইমাম মৌলনা ফোরকান আহম্মদ, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক (এনাম)।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজিম মিন্টু (হক ম্যানশন)।

এসময় আরো উপস্থিতি ছিলেন, উক্ত সোসাইটির এডমিন দেলোয়ার হুসেন সাঈদী, এডমিন ইউসুভ নবী, এডমিন ফাহিম শাহারিয়া, এডমিন হারুনুর রশিদ সহ এডমিন সালাহ উদ্দীন, মডারেটর হুমায়ুন চৌধুরী, মডারেটর রাশেদুল ইসলাম রিয়াদ, আবদুর রহমান, এনাম, অনি, সানি, মুরশেদ,সাজ্জাদ, মোবারক, আমিন, ফখরুল,তুহিন, রুহিত, আদদিয়াত, মোস্তফা, আরিফ, সোহেল, নুরুল হুদা ও সদস্যগন।

অনুষ্ঠানে ধন্যবাদ জানানো হয়, প্রবাসী বন্ধুদের, যারা এই আয়োজনে সার্বিক সহযোগিতা করেছেন তারা হলেন,  নাছির উদ্দিন হেলালী, রিদুওয়ান, রবিউল ইসলাম আকাশ, হাসান মাহমুদ রুহানি, মনিরুল ইসলাম আরাফাত ও এরশাদকে।

আপনার মন্তব্য দিন