কক্সবাজারে ইলিশ ছাড়াই জেলা প্রশাসনের উদ্যোগে বৈশাখী আয়োজন

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :  

রোববার ১৪ এপ্রিল পহেলা বৈশাখ। ১৪২৬ বাংলা সন শুরু। কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে বর্ষবরণের জমজমাট আয়োজন। কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে রোববার  সকাল থেকে নানা কর্মসুচীর মধ্যদিয়ে বৈশাখী উৎসব (বর্ষবরণ) শুরু হয়।

কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের নেতৃত্বে সকাালে শহরে বর্ণাঢ্য শোভা যাত্রায় সকল শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন স্বতঃস্ফূর্ত ভাবে।
মঙ্গল শোভাযাত্রা শেষে হিল ডাউন সার্কিট হাউসে আয়োজন করা হয় পান্তা ভাত ও পিঠা উৎসবের। সেখানে হরেক রকম আইটেমের বাহার ছিল। ছিল না শুধু ইলিশ।

এ জন্য উপস্থিত সুধীজন সকলেই জেলা প্রশাসককে ধন্যবাদ জানান। অন্তত তিনি ইলিশকে এই উৎসবে রেহাই দিয়েছেন বলে।

অনুষ্ঠানে কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন,জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহম্মদ চৌধুরী, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফা,  সাধারন সম্পাদক ও মেয়র মুজিবুর  রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদ আবু তাহের চৌধুরী,  সাংবাদিক তোফোয়েল আহম্মদ, এড আয়াছুর রহমান, জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ সিআইপি, জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, কবি জসিম উদ্দিন বকুল, এড. আমজাদ হোসেন, সাংবাদিক, পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ , পৌর পরিষদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের সহ সকল শ্রেনী  পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আয়োজনে নাচ ও গানে মেতে উঠেন সকলে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের নান্দনিক উপস্থাপনায় অনুষ্ঠান হয়ে উঠে আরও ছন্দময়।

আপনার মন্তব্য দিন