কক্সবাজার জেলা পুলিশের ‘প্রীতি ব্যাটমিন্টন টুর্ণামেন্ট’ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা পুলিশের উদ্যোগে প্রীতি ব্যাটমিন্টন টুর্ণামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ঝাঁকজমকপূর্ণ এই টুর্ণামেন্টে সরকারের বিভিন্ন দপ্তর এবং সাংবাদিকদের ১১ টীম অংশগ্রহণ করে।
শুক্রবার রাতে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের নিজস্ব মাঠে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এতে পুলিশের পক্ষ থেকে অংশগ্রহণ করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) শহিদুল ইসলাম, কনস্টেবল আনোয়ার, আকবর, জুবায়ের ও আনিস।

অংশগ্রহণ করেন ডিজিএফআই এর জিএস এবং জিএসও-১, ক্যাম্প ইনচার্জ (উপসচিব) ওবায়দুল্লাহ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপপরিচালকের নেতৃত্বে একটি টীম, সাংবাদিকদের মধ্যে একাত্তর টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, জিটিভির জেলা প্রতিনিধি ওমর ফারুক হিরু ও পূর্বকোণের জেলা প্রতিনিধি আরফাতুল মজিদ, গণপূর্তের ইঞ্জিনিয়ার আরিফ ও সাইফুল এবং জুডিশিয়াল টীমে অংশ নেন নেছারুল হক ও শাহেদুর রহমান।
এই প্রীতি টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় জুডিশিয়াল টীমের নেছারুল হক ও শাহেদুর রহমান। রানার্স আপ হন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন ও সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) শহিদুল ইসলাম।

পরে বিজয়ী, বিজিত এবং অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ডিজিএফআই এর জিএস এবং জিএসও-১, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল আফসার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী, বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য অ্যাড. আয়াছুর রহমান ও মোহাম্মদ মুজিবুল ইসলাম। পরে অংশগ্রহণকারী, অতিথিসহ উপস্থিত সকলের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য দিন