কক্সবাজার শহরতলি মুহুরীপাড়ায় যুবক খুন : ৬ জনের বিরুদ্ধে মামলা

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার॥

কক্সবাজার শহরতলি ঝিলংজা মুহুরী পাড়া এলাকায় এক যুবককে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এঘটনায় ১৫ এপ্রিল কক্সবাজার সদর মডেল থানায় ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে নিহতের মা। গত ১২ এপ্রিল রাতের কোন একসময় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ১ জন পুলিশ হেফাজতে রয়েছে।

জানা গেছে, গত ১২ এপ্রিল রাতে কক্সবাজার শহরতলির ঝিলংজা লিংকরোডস্থ দক্ষিণ মুহুরীপাড়ার মৃত লোকমান হাকিম ছেলে শামসুল আলম (২৭) নিখোঁজ হন। ওইদিন সারা রাত তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজাখুজির পর তার সন্ধান পায়নি পরিবার।

১৩ এপ্রিল সকালে দক্ষিণ মুহুরীপাড়ার পার্শ্ববর্তী কচুক্ষেতে তার পরিত্যক্ত লাশ খুজে পায় বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
ঘটনার খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরির্দশক রাজীব ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে এলাকাবাসি জড়ো হয়ে স্থানীয় ডাঃ জয়নাল (৪২) ও তার স্ত্রী শিউলিকে গণপিটুনি দিয়ে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। তবে শিউলি বেগমকে আসামী না করায় তাকে পুলিশ হেফাজত থেকে ছেড়ে দেয়া হয়েছে এবং আহত ডাঃ জয়নালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান কক্সবাজার থানার ওসি খায়রুজ্জামান।

নিহতের ভাই খালেক দাবী করেন এ ব্যাপারে ঘটনার মুলহোতা স্হানীয় ডাঃ জয়নাল ও তার স্ত্রী শিউলি পুলিশ হেফাজতে আছে ।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শামসুল আলম হত্যা কান্ডের ব্যাপারে ৬ জনকে আসামী করে নিহতের মা গোলবাহার খাতুন বাদী হয়ে ১৫ এপ্রিল থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় আটক ১জন পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলার আসামী অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। থানার উপপরির্দশক রাজীব এই ঘটনা তদন্ত করছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য দিন