কক্সবাজার শহরের বাহারছড়ার ইয়াবা ব্যবসায়ী পরিমল ও সহযোগী আটক : জনতা গুড়িয়ে দিল আস্তানা

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :

কক্সবাজার শহরের বাহারছড়া পিটিআই সড়কে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত পরিমল নামের এক ব্যক্তি ও তার সহযোগী সহ ২জনকে ইয়াবাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। শনিবার বিকালে এঘটনা ঘটে।

পরে শনিবার রাতে পরিমলের দোকানটিও গুড়িয়ে দিয়েছে জনতা।

জানা গেছে, শহরের বাহারছড়ার বহিরাগত পরিমল নামের এক ব্যক্তি দোকানের আড়ালে ইয়াবা কারবারে জড়িত ছিল। শনিবার বিকালে বাহারছড়ার সচেতন জনতা পরিমল ও তার আরেক সহযোগীকে ইয়াবা সহ আটক করে। ঘটনাটি থানায় অবহিত করা হলে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন।

পরে কক্সবাজার সদর মডেল থানার এসআই এমরানের কাছে সোপর্দ করেন।

কক্সবজার সদর মডেল থানা এসআই এমরান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনগণ ওই পরিমল ও তার সহযোগীকে বেশ কিছু ইয়াবা সহ আটক করে পুলিশে সোপর্দ করেন।

তিনি আরো জানান, পরিমল নামের এই ব্যক্তি গত কিছুদিন আগেও ইয়াবাসহ আটক হয়ে কারাগারে ছিলেন। পরে জামিনে বেরিয়ে এসে ফের একই ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, স্থানীয় জনসাধারণের সহযোগিতায় ইয়াবা ব্যবসায়ী পরিমল বাহারছড়ার স্থায়ী বাসিন্দা নন। দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা করে এলাকাটিকে কলুষিত করে।

এলাকাবাসী আরো জানান, শনিবার রাত ৮ টার দিকে বাহারছড়ার সচেতন জনতা বহিরাগত ইয়াবা কারবারি পরিমলের দোকান গুড়িয়ে দিয়েছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার পিপিএম বলেন, আটক পরিমল ও তার সহযোগীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।

আপনার মন্তব্য দিন