কক্সবাজার সৈকতপাড়া কটেজ জোনে পুলিশী অভিযানে ইয়াবাসহ আটক ৫ : গডফাদার পলাতক

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :

কক্সবাজার শহরের সৈকতপাড়া কটেজ জোনে সদর মডেল থানা পুলিশ দারুল আহসান কটেজে অভিযান চালিয়ে ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে কক্সবাজার সদর মডেল থানার চৌকস এসআই আনছারুল হকের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে পালিয়ে যান দুহ দুই জন।

স্থানীয় ও বিভিন্ন সুত্রে জানা গেছে, সৈকতপাড়া কটেজ জোন এলাকায় ইয়াবা ও মানবপাচারকারী গড ফাদার এক ব্যক্তির নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে কটেজ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা ও মানবপাচার চালিয়ে আসছিল। আর এসব কাজগুলো দেখভাল করে আসছিল বার্মাইয়া জমির। মাঝে মাঝে রোহিঙ্গা মাদকপাচার কারী চক্রের সদস্যদের নিয়ে কটেজে গোপন বৈঠক ও লেনদেন চলতো বলে সুত্রে প্রকাশ।

আরো জানা গেছে,১১ জুন মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার চৌকস এসআই আনছারুল হক এর নেতৃত্বে একদল পুলিশ সৈকতপাড়ার কটেজ জোনের দারুল আহসান নামের একটি কটেজে অভিযান চালান।

এসময় ইয়াবা সহ আটক করা হয় মাদক কারবারী গডফাদার সিরাজ সিন্ডিকেটের ৫ সদস্যকে। তারা হলেন, যথাক্রমে -জমির (বার্মাইয়া), আবদুল্লাহ (ইসলামপুর),আলমগীর (রংপুর), শাহ আলন (লাইট হাউস) ও সম্প্রতি শহরে বন্দুক যুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকায় ছৈয়দুল মোস্তফা প্রকাশ ভুলুর শ্যালক নাছির উদ্দিন। এসময় অভিযানে টের পেয়ে পালিয়ে যান  আরো দুই ব্যক্তি।

অভিযানে নেতৃত্বদানকারী কক্সবাজার সদর মডেল থানার এসআই আনছারুল হক সুজন অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, এদের কাছ থেকে কিছু ইয়াবা পাওয়া গেছে। যা আটককৃতরা ওই কটেজে বসে সেবন করছিল। তবে ওই সময় আটককৃতদের পুরো নাম ঠিকানা তিনি জানাতে পারেননি।

এ ব্যাপারে আটককৃত ব্যক্তিগণ ও পলাতকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি।

 

আপনার মন্তব্য দিন