কক্স টিভির উপদেষ্টা মেম্বার হলেন শিল্পী লূপর্ণা মূৎসূর্দ্দী লোপা

নিউজ কক্সবাজার রিপোর্ট :

সাড়া জাগানো অনলাইন নিউজ পোর্টাল কক্স টিভি(coxstv.com)’র উপদেষ্টা মেম্বার হলেন চট্টগ্রামের শিল্পী জগতের চিরচেনা মুখ বহুমুখী প্রতিভার অধিকারী লূপর্ণা মূৎসূর্দ্দী লোপা। কক্স টিভির চেয়ারম্যান এ. কে.এম রিদওয়ানুল করিম স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে কক্স টিভির সম্মানিত উপদেষ্টা মেম্বার করা হয়েছে।

তিনি বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী তাছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে অাসছেন। জানা যায় তিনি ছোটবেলা থেকে নীলাম্বরী খেলা ঘরের সাথে যুক্ত ছিলেন। অাওয়ামী শিল্পী গোষ্ঠীর একজন একনিষ্ট কর্মী তাছাড়াও তিনি ৯০ এর অান্দোলনে বাংলাদেশের কিংবদন্তি শিল্পীদের সাথে সংগীতায়নে ব্যাপক ভূমিকা রেখেছিলেন।

তিনি সৃজামী সাংস্কৃতিক অঙ্গনে সম্মানের সাথে বহু বছর দায়িত্ব পালন করেন। গানের ভূবনে শিল্প চর্চার পাশাপাশি অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল ও টিভি চ্যানেল কক্স টিভির সম্মানিত  উপদেষ্টা মেম্বারের পদবী প্রাপ্ত হয়ে তিনি কক্স টিভি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি এ প্রতিনিধিকে  জানান ” অামি সংগীত চর্চার পাশাপাশি কক্স টিভিকে অনেক দূর এগিয়ে নিতে যাবতীয় সহযোগিতা করে যাব।

” কক্স টিভির সফলতা কামনায় তিনি সর্বময় পাশে থাকবেন বলে ঘোষণা দেন এবং সবার সহযোগিতা কামনা করেছেন। তিনি চট্টগ্রামের লালখান বাজারে স্বপরিবারে বসবাস করেন।  বর্তমানে তিনি জয় বাংলা মাল্টিমিডিয়ার সিনিয়র সহ সভাপতি এবং চাটগাঁইয়া নওজোয়ানের সদস্য।

এদিকে কক্স টিভির উপদেষ্টা সদস্য মনোনিত করায় শিল্পী লোপাকে  অভিনন্দন জানিয়েছেন প্রধান উপদেষ্টা মেয়র মুজিবুর রহমান, প্রধান বার্তা সম্পাদক কলকাতা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক শাহাজান চৌধুরী শাহিন, প্রধান নির্বাহী সম্পাদক চকরিয়া প্রেস ক্লাব সভাপতি অাব্দুল মজিদ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

 

আপনার মন্তব্য দিন