ক্রীড়া চর্চা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে : মেয়র মুজিবুর রহমান

সিবিআইইউ’র আন্ত:বিভাগীয় ক্রিকেটের ফাইনালে

সংবাদ বিজ্ঞপ্তি :

ক্রীড়া চর্চা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সুস্থ জাতি গঠনে ক্রীড়ার ভূমিকা অপরিসীম। বলেছেন, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
বুধবার দুপুরে পর্যটন গল্ফ মাঠে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস ক্লাব কর্তৃক আয়োজিত আন্ত:বিভাগীয় ক্রিকেট ব্যাটল সিজন-২ এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান তাঁর ভাষণে উপস্থিত ক্রীড়ামোদী শিক্ষার্থীদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি মানবিক গুণাবলী সম্পন্ন সুশৃঙ্খল দেশ ও জাতি গঠনের গুরুত্ব আলোকপাত করে বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ মানব সম্পদ তৈরীর লক্ষ্যে সব শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া চর্চার বিষয়টি বাধ্যতামূলক করেছেন।
বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসার আবদুল হামিদের সভাপতিত্বে ও সহকারী রেজিষ্ট্রার কুতুব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের ডিন ড. জাকির হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, বিশ^বিদ্যালয়ের পরিক্ষানিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান, লাইব্রেরী অ্যান্ড ইনফরমেশন সাইন্স বিভাগের প্রধান নাজিম উদ্দীন সিদ্দিকী, সিএসই বিভাগের প্রধান মোশারফ হোসেন, বিবিএ বিভাগের প্রধান রাজিদুল হক সুমন, আইন বিভাগের প্রধান রাজেদুর রহমান, বিশিষ্ট শিল্পপতি ইসমাইল সিআইপি।
এছাড়াও বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পরে বিজয়ী টিম ব্যবসায় প্রশাসন অনুষদের এফবিএ চ্যালেঞ্জারস ও রানার আপ টিম আইন অনুষদের ল ক্লাবকে ট্রফি এবং ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি মেয়র মুজিবুর রহমান ও অতিথিবৃন্দ।
টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় জামশেদ উদ্দিন। এছাড়া ম্যান অব দ্যা সিরিজ হন ওয়াসিফ কবির। সর্বোচ্চ ওইকেট সংগ্রহকারী ওয়াসিফ কবির। সর্বোচ্চ রান সংগ্রহকারীর পুরস্কার জিতে নেন কানন।

আপনার মন্তব্য দিন