গোল্ডেন ফার্ম দখল নিয়ে ইসলামপুর ইউপি আ.লী সাবেক সভাপতির সাংবাদিক সম্মেলণ

বার্তা পরিবেশক :

কক্সবাজার সদরের ইসলামপুরের চিহ্নিত ভুমিদস্যু, চাঁদাবাজ ও মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বাহিনীর অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারের দাবী জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি ও গোল্ডেন ফার্ম লি: এর সভাপতি হাজী মমতাজ আহমদ।

শুক্রবার বিকাল ৪টায় নতুন অফিসস্থ গোল্ডেন ফার্ম এর নিজস্ব কার্যালয়ে এ দাবী জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে বলেন, ১৪ অক্টোবর দুপুর আড়াই টার দিকে আবছার কামালগং অবৈধ অস্ত্র নিয়ে তাদের মালিকানাধীন চিংড়ি ঘের ব্যাপক গুলি বর্ষণ করে ফিল্মী স্টাইলে মৎস্য ঘের দখল করে। এসময় ৪ জন আহতও হয়েছে।

ঘের থেকে আহরিত মাছ, নগদ টাকা ও বিভিন্ন সরঞ্জামসহ লুট করা হয়েছে ৪ লক্ষাধিক টাকার মালামাল।

আওয়ামী লীগ নেতা মমতাজ আহমদ আরো বলেন, বলেন অত্যন্ত ন্যাক্কার জনক ভাবে যুবলীগ নামধারী আবছারগং তাদের চিংড়ি ঘের দখলের বিষয়ে আমি বাদী হয়ে মামলা দায়ের করেছি।

মামলায় পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে আবছাটকে গ্রেফতার করে কারাগারে পাঠান। তাকে গ্রেফতার করায় বাহিনীর অন্যান্য লোকজন, অস্ত্রের মহড়া, গুলি বর্ষণ অব্যাহত রেখেছে।

তিনি মামলার বাদী হওয়ায় নিরাপত্তাহীন হয়ে পড়ার কথা উল্লেখ করে বলেন, কিছু মহল ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে।

তিনি অন্যান্য ভূমিদস্যু সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, গোল্ডেন ফার্ম প্রাইভেট লিমিটেডের সভাপতি ও সাবেক আওয়ামী লীগ ইউনিয়ন সভাপতি হাজী মমতাজ আহমদ ছাড়াও গোল্ডেন ফার্ম জাফর আহম্মদ, শের আলী, হাজী শাহ আলম, জালাল আহমদ মেম্বার, শাহ আলমসহ গোল্ডেন ফার্মের সদস্যরা।

আপনার মন্তব্য দিন