জনগণের ভালবাসায় সিক্ত নব-নির্বাচিত এমপি শাহীন আক্তার চৌধুরী ও এমপি বদি

শাহ্‌ মুহাম্মদ রুবেল, নিউজ কক্সবাজার ||

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে প্রথম মহিলা সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় টেকনাফ উপজেলাবাসীর ভালবাসায় সিক্ত হলেন শাহীন আক্তার চৌধুরী এমপি। প্রথম বারের মতো তিনি কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হলেন।

রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন। ভোটের ফল প্রকাশের পর থেকে বিভিন্ন এলাকার নৌকা পাগলরা মিছিল নিয়ে উপস্থিত হয় প্রিয় মানুষটিকে দেখতে। সবার হাতেই ছিল ফুলের মালা আর ফুলের তুড়া।

আজ শক্রবার ১১ই জানুয়ারী উপজেলার হাজার হাজার জনগণ উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল বের করে। যা ধীরে ধীরে জনসভায় রুপনেই।

টেকনাফ চৌধুরী পাড়ায় বদির কটেজে নব-নির্বাচিত এমপি শাহীন আক্তার চৌধুরী ও এমপি বদি এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এ সময় শাহীন আক্তার চৌধুরী এমপি বলেন, এ বিজয় আমার একার না এ বিজয় সমগ্র উখিয়া-টেকনাফবাসীর। আমি এই বিজয় উখিয়া-টেকনাফবাসীকে উৎসর্গ করলাম। নৌকার বিজয় নিশ্চিত করেছে উখিয়া-টেকনাফের অবশিষ্ট উন্নয়ন। জনগণের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সবসময় তাদের পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন শাহীন আক্তার চৌধুরী এমপি।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহম্মদ, ভাইচ-চেয়াম্যান মোঃ রফিক উদ্দিন, দূযোর্গ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ ইউনুছ বাংঙ্গালী, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম, শাহপরীরদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোনা আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কোহিণূর আকতার ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সম্পাদক সহ আরো অনেকে।

উল্লেখ্য,গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে শাহিন আকতার চৌধুরী পোনে ২ লাখ ভোট পেয়ে বিজয়ী হয়। নৌকার প্রার্থী শাহিন আকতার পান ১ লক্ষ ৯৬ হাজার ৯৭৪ ভোট। এদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে শাহজাহান চৌধুরী পান ৩৭ হাজার ১৮ ভোট।

আপনার মন্তব্য দিন