টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করস্পনডেন্টঃ-

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় অজ্ঞাতপরিচয় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের খানকার ডেইল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার। তবে নিহতের নাম ও পরিচয় জানা যায়নি বলেন জানান তিনি।

মেজর শরীফুল বলেন, আজ ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের খানকার ডেইল এলাকায় নাফ নদী সংলগ্ন মেহেদী লবন মাঠ দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি টহল অভিযান চালায়। টহলদলটি ঘটনাস্থলে পৌঁছালে বিজিবির সদস্যদের লক্ষ্য করে ইয়াবা পাচারকারীরা গুলি ছুঁড়তে থাকে। বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। অন্য পাচারকারীরা পালিয়ে গেলেও এসময় ঘটনাস্থলে তল্লাশি করে পাওয়া যায় সাত হাজার ইয়াবা ও দুটি কিরিচ দা। 

গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক।

শরীফুল জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য দিন