টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে তৃনমূলে মিজবাহার ইউছুপ এগিয়ে!

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মিজবাহার ইউছুপ, তিনি সাবেক টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান তৃণমূল পর্যায়ে অনেক এগিয়ে।

মিসবাহার ইউছুপ দ্বীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে নিজের শ্রম ও যোগ্যতা দিয়ে আওয়ামীলীগের পরিবারের মেয়ে এবং মরহুম মোহাম্মদ হোসেন কন্ট্রাক্টরের বড় পুত্র মোহাম্মদ ইউছুপ মনু’র সহধর্মিনী ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত সফল ভাবে টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

এবং ২০০৩ থেকে ২০০৮ পর্যন্ত টেকনাফ পৌরসভার প্রথম ৪.৫.৬ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর হিসেবে দ্বায়িত্ব পালন করেন। এবং তাহার স্বামী ১৯৮৭ সালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ১৯৮৯ সালে জাতীয় ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার সভাপতি, ১৯৯১ সালে জাতীয় সংসদ নির্বাচনের পর পর বাকশাল ও বাংলাদেশ আওয়ামীলীগ একীভুত হলে তৎ কালীন বাংলাদেশ ছাত্রলীগ ও জাতীয় ছাত্রলীগ একীভুত হয় বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার সংগঠনের কায়সার উদ্দিন আহম্মদ সভাপতি সাধারণ সম্পাদক ইউনুস বাংগালী প্যানেলের উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ ইউছুপ মনু নির্বাচিত হয়।

পরবর্তীতে ১৯৯৩ ইং সনে টেকনাফ উপজেলা যুবলীগে আব্দুল কালাম সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল সাধারণ সম্পাদ প্যানেলে যুগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এবং ২০১৩ সালে টেকনাফ পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হিসাবে অদ্য বদি পর্যন্ত দায়িত্ব পালন করিয়া আসিতেছেন নির্যাতিত নেতা মোহাম্মদ ইউছুপ মনু। তাহার সহধর্মিণী টেকনাফ উপজেলার সাবেক মহিলা আওয়ামীলীগের সহসভাপতি বর্তমান টেকনাফ পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসিতেছেন এবং প্রত্যন্ত অঞ্চলে হাজার হাজার নেতাকর্মী সৃষ্টি করে দিয়েছেন ,তৃণমুল পর্যায়ে রাজনীতি থেকে শুরু করে বর্তমান টেকনাফ পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিক দায়িত্ব পালন করছেন।

এবং অনেক ঝড় ষড়যন্ত্রের মধ্যে দিয়ে নিজেই সৎ সাহস ও যোগ্যতা দিয়ে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করেন। মিজবাহার ইউছুপ একজন ভাল চরিত্রের শিক্ষিত এবং বি এ পাশ মেয়ে। তিনি একজন সাদা মনের নারী নেত্রী। তৃনমূল পর্যায়ে মিজবাহার ইউছুপ কে জনগনই চাই। তাছাড়া টেকনাফ উপজেলায় তৃনমূলে মিজবাহার ইউছুপ ছাড়া কোন বিকল্প নেই।

এদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের এক মাত্র ঠিকানা কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও সহধর্মিণী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন শাহীন আক্তার (বদি)এমপি।

এবং শাহীন আক্তার (বদি) এমপি’কে বিজয়ের লক্ষে যথেষ্ট ভূমিকা রেখেছেন এবং সাবেক টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও টেকনাফ পৌরসভার ৪.৫.৬ নং ওয়ার্ডে সাবেক সফল কাউন্সিলার হিসেবে দ্বায়িত্ব পালন করেন যোগ্য প্রার্থী যার মধ্যে নেতৃত্বের যে গুণ রয়েছে তা অন্য কারো মাঝে পাওয়া বিরল। তিনি টেকনাফ উপজেলা বাসির দোয়া ও সমর্থন চেয়েছেন। এবং টেকনাফ উপজেলা সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মিজবাহার ইউছুপ টেলিফোনে জানান, আমি এখন টেকনাফ পৌরসভার দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক দায়িত্ব পালন করিয়া আসিতেছি।

এবং সততার সাথে দায়িত্বে পালন করে যাচ্ছি। বর্তমানে সুখে দুঃখে তৃনমূল পর্যায়ে নারীদের সাথে কাজ করে সেবা করে যাচ্ছি। আমার একটাই লক্ষ্য উখিয়া-টেকনাফের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি ও সহধর্মিণী মাননীয় নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি সহ টেকনাফের নারী নির্যাতন ও মাদক বিরুধী ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে কাঁধে কাঁধ মিলিয়ে টেকনাফ উপজেলার উন্নয়নে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করতে চাই এটাই আমার একটি বড় স্বপ্ন।

সে স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আগামী দিনের আমার পথ চলা শুরু করেছি। তাই আগামী উপজেলা পরিষদের নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন ও সমর্থন বিনীতভাবে টেকনাফ উপজেলা আ’লীগ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিকট মনোনয়ন প্রার্থনা করেছেন।

আপনার মন্তব্য দিন