দৈনিক কালের কন্ঠ ও দেশবিদেশ পত্রিকায় সাবেক এমপি বদিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক কালের কন্ঠ ও দেশবিদেশ পত্রিকায় সাবেক
 এমপি বদিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক কালের কন্ঠ ও কক্সবাজারের স্থানীয় দৈনিক অাজকের দেশবিদেশ পত্রিকায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত ইয়াবা ব্যবসায়ী হাজ্বী সাইফুল করিমকে নিয়ে প্রকাশিত সংবাদে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক দুই বারের সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে।

মূলত এই কালের কন্ঠ পত্রিকার বিরুদ্ধে দুইটি মানহানি মামলা আদালতে বিচারধীন রয়েছে। যে মামলা গুলোর বাদী কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান। যে মামলার নং ১৯৬/১২ ও ২২৩/১২। সেই মামলার রেশ ধরে কালের কন্ঠ পত্রিকার কক্সবাজার প্রতিনিধি নানা সময় মিথ্যাচার ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে অাসছে।

আমি উখিয়া-টেকনাফের দুই বারের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। এই সময়ে অামার রাজনৈতিক প্রতিপক্ষের প্রত্যক্ষ ইন্ধনে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হয়েছে। সেই প্রতিপক্ষ এখনো সক্রিয়। দেশের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হাজ্বী সাইফুল করিমের সাথে অামাকে জড়িয়ে পুরো বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করা হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যখন মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে ঠিক তখনই মূলত যারা ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে সুবিধাভোগী তারাই এধরনের অপপ্রচার চালাচ্ছে।

আমার রাজনৈতিক জীবনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এই মিথ্যা ও বানোয়াট সংবাদ ধারাবাহিকভাবে প্রকাশ করে অাসছে। আমি এই মিথ্যা, ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী,

আবদুর রহমান বদি,

সাবেক সংসদ সদস্য,

উখিয়া-টেকনাফ আসন।

আপনার মন্তব্য দিন