দৈনিক হিমছড়ি রাশিয়া বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

স্টাফ করেসপনডেন্ট :

রাশিয়া বিশ্বকাপের জমজমাট আসর শেষ হয়েছে বেশ কিছুদিন আগে। তবে বিশ্বকাপের আমেজ এখনও রেখে দিয়েছে জেলার বহুল প্রচারিত পাঠকপ্রিয় দৈনিক হিমছড়ি। বিশ্বকাপের স্মৃতিচারণ থেকে শুরু করে কে কেমন করলো সে সবের চুলচেরা বিশ্লেষণের জন্য ব্যতিক্রমী একটি অবস্থান তৈরি করে নিতে সক্ষম হয়েছে দৈনিক হিমছড়ি।

পাঠকদের মনকে উৎফুল্ল করার মানসে এবং তাদের কথা বিবেচনা করে বিশ্বকাপ উপলক্ষে দৈনিক হিমছড়ি আয়োজন করেছিল “রাশিয়া বিশ^কাপ কুইজ”। ওই আয়োজনের সঙ্গে বিশ্বকাপের দর্শক-সমর্থক এবং পাঠকরা মেতে উঠেছিলেন বিশ্বকাপের সঙ্গে। শুধু বিশ্বকাপ নিয়ে মেতে ওঠাই নয়, জেলার পাঠকরা মেতে উঠেছিলেন বিশ্বকাপের বিশেষ ওই কুইজ নিয়েও।

রাশিয়া বিশ্বকাপ উপলক্ষে দৈনিক হিমছড়ি আয়োজন করেছিল ৫টি প্রশ্নের বিশেষ কুইজ প্রতিযোগিতা। ব্যাপক সাড়াও পড়েছিল পাঠকদের মধ্যে। অনেকেই অংশ নিয়েছেন কুইজ প্রতিযোগিতায়। প্রশ্নের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে পাঁচজনকে নির্বাচিত করা হয়েছে বিজয়ী হিসেবে।

সেই ৫টি প্রশ্নের ৫ জন বিজয়ী নিয়ে গতকাল শনিবার (৮ সেপ্টেম্বর) দৈনিক হিমছড়ি কার্যালয়ে আয়োজন করা হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান। সম্পাদক হাসানুর রশীদ, বার্তা সম্পাদক হুমায়ূন সিকদার এবং চীফ রিপোর্টার ছৈয়দ আলম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ওম্যান কেয়ার শপ’র স্পন্সরে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহেশখালী কলেজে ক্রীড়া শিক্ষক আমিনুল হক, ওম্যান কেয়ার শপ এর ডিরেক্টর মো. জসিম উদ্দিন, ১ম পুরস্কার বিজয়ী দীপক কান্তি শীল এবং ৫ম পুরস্কার বিজয়ী ফারুক হাসান।

পুরস্কার বিতরণের এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অনলাইন পোর্টাল কক্সবাজার আলো সম্পাদক মো. শাহজাহান, ওম্যান কেয়ার শপ এর ডিরেক্টর নাজমুল হাসান, মো. সাঈদ, ইহতেশামুল হক, কম্পিউটার ইনচার্জ নুর মোহাম্মদ, নাঈমুল ইসলাম, হেলাল উদ্দিন প্রমুখ।

যারা পুরস্কার গ্রহণ করেন:
*প্রথম-দীপক কান্তি শীল, রাউজান ফার্মেসী, বাহারছড়া, কক্সবাজার পৌরসভা।
*দ্বিতীয় – রূকসী, মহেশখালী, কক্সবাজার।
*তৃতীয় – রেখা, মহেশখালী, কক্সবাজার।
*চতুর্থ – সম্রাট, মহেশখালী, কক্সবাজার।
*পঞ্চম – ফারুক হাসান, বাস টার্মিনাল, কক্সবাজার।

আপনার মন্তব্য দিন