নেত্রকোনায় মুজিব মেলায় ভিন্ন রকম উৎসবের আনন্দ

শান্তা ইসলাম কথা, নেত্রকোনা প্রতিনিধি :

“বিপ্লব স্পন্দিত বুকে মনে হয় যেন আমিই মুজিব'” স্লোগানকে হৃদয়ে ধারণ করে নেত্রকোনায় অনুষ্ঠিত হয়েছে জমজমাট ‘মুজিব মেলা’। বৈচিত্র্যময় আয়োজন ও হাজারো মানুষের অংশগ্রহণে দীর্ঘদিন পর জেলাবাসী মেতেছিল ভিন্ন রকম উৎসবের আনন্দে।

শনিবার ৬ এপ্রিল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী আরিফ খান জয় সমর্থক গোষ্ঠীর আয়োজনে ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান খান রতনের সভাপতিত্বে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত শহরের প্রাচীন দত্ত উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান চলে।

অনুষ্ঠান মালার মধ্যে ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী আলোচনা, মনোমুগ্ধকর যাদু প্রদর্শনী, নেত্রকোনার স্থানীয় উদীয়মান প্রতিভা দের সম্মাননা প্রদান, বাউল গান ও ব্যান্ড সংগীত পরিবেশনা সহ ছিল নানা আয়োজন। হাজার হাজার দর্শক মনমাতানো এই অনুষ্ঠান উপভোগ করেন।

আরিফ খান জয় শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘মুজিবের চেতনা প্রতিটি বাঙালির চেতনা হয়ে কাজ করুক আর দেশ এগিয়ে যাক সমৃদ্ধির শিখরে।’

অনুষ্ঠানের সভাপতি হাবিবুর রহমান খান রতন জানান, “জাতির পিতাকে নতুন প্রজন্মের মাঝে পরিচিত ও দেশমাতার প্রতি তার অবদান কে চিরস্মরণীয় করতেই আজকের এই আয়োজন’।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাবেক উপমন্ত্রী আরিফ খান জয়, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শামীম খান টিটু, ময়মনসিংহ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি এম এস ফুয়াদ প্রমুখ।
আপনার মন্তব্য দিন