পেকুয়ায় ইয়াবাসহ আটক-৩

ক্রাইম রিপোর্টার :

কক্সবাজারের পেকুয়া থানার এএসআই নাসির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ নিয়মিত টহলের অংশ হিসাবে ধনিয়াকাটার ছাগল খাইয়্যা ব্রীজের উপর অবস্থান করছেন।

ওই সময় তিন যুবক মোটর সাইকেল নিয়ে পেকুয়া হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। পুলিশ সন্দেহ করে মোটর সাইকেলটি দাঁড় করায়। ওই সময় তিন যুবকের একজন দ্রুত গতির একটি ডাম্পারে লাফ দিয়ে ওঠে পড়ে। এএসআই নাসির উদ্দিন তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে ওই য্বুককে ধাওয়া করে ধরে পেলেন।

তিনজনকে এক সাথে তল্লাশি করে ইয়াবার একটি প্যাকেট উদ্ধার করা হয়। যাতে রয়েছে ১৭শ পিছ ইয়াবা। ওসি কামরুল আজম ও এসআই সুমন সরকার ঘটনাস্থলে গিয়ে ইয়াবাসহ তিন যুবককে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার(১৪জানুয়ারী) বিকাল ৫টায় ইয়াবা উদ্ধারের ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলেন, কক্সবাজার ঘোনার পাড়ার নাদের হোছাইনের ছেলে আবুল মালেক(২৩), মহেশখালীর মগডিল এলাকার আবদুল লতিফের ছেলে রবিউল হাছান রাহুল(২২) ও একই এলাকার মৃত শাহলমের ছেলে মোঃ হাছান(২০)।

অভিযানে নেতৃত্ব দেওয়া এএসআই নাসির উদ্দিন বলেন, নিয়মিত পুলিশি টহলে টইটং ধনিয়াকাটাস্থ ছাগল খাইয়্যা ব্রীজে অবস্থান করছিলাম।

ওই সময় আটক তিন যুবক আমাদের দেখে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে দুইজনকে ধরতে পারলেও একজন চলন্ত একটি ডাম্পার গাড়িতে লাফ দিয়ে ওঠে পড়ে। আমিও দ্রুত গতির ডাম্পারের পিছনে দৌঁড়ে তাকে আটক করি। পরে ওসি সাহবেসহ আমরা তল্লাসি চালিয়ে তাদের কাছ থেকে এক প্যাকেটে ১৭শ পিছ ইয়াবা উদ্ধার করি।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, মাদকের বিরুদ্ধে আমার থানা পুলিশ সব সময় সজাগ। নাসিরের নেতৃত্বে আজকের অভিযানে ১৭শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে তিন যুবকের কাছ থেকে। তাদের বিরুদ্ধে এসআই সুমন সরকার বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

আপনার মন্তব্য দিন