বাবার জন্মদিনে ছাত্রলীগ নেতার আবেগঘন স্ট্যাটাস

স্টাফ করেসপনডেন্ট : 

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়ন ছাত্র লীগ সহ সভাপতি ও নিউজ কক্সবাজার ডটকম এর স্টাফ রিপোর্টার ফয়সাল আজিম তার পিতা আওয়ামীলীগ নেতা ফরিদুল আজিমের জন্মদিনে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

মঙ্গলবার ১২/১১/২০১৯ ইংরেজি ছাত্র লীগ নেতা ফয়সাল তার ফেসবুক ওয়ালে ‘বাবা আজ তোমার জন্মদিন, তোমাকে নিয়ে আমি গর্বিত।

শিরোনামে পোস্টটি দেন। মুহুর্তের মধ্যেই অনেক লাইক,  কমেন্ট ও শেয়ার করেন।

“এই আবেগঘন স্ট্যাটসসটি নিচে হুবহু তুলে ধরা হলো ”

।। বাবা আজ তোমার জন্মদিন, তোমাকে নিয়ে আমি গর্বিত।।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি-সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, যিনি আওয়ামী লীগের দুঃসময়ে কান্ডারী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে গেছেন এবং এখনো অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

একজন আপাদমস্তক আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। আমার শ্রদ্ধেয় বাবা ফরিদুল আজিম (দাদা ফরিদ) এর আজ শুভ জন্মদিন। যিনি নিজের সুখ বিসর্জন দিয়ে আমার এবং পরিবারের দেখা- শুনা করে যাচ্ছেন। কখনো কখনো ঝড় বৃষ্টি, আবার কখনো কাঠফাটা রোদ উপেক্ষা করে ছায়া হয়ে আমাদের পরিবারকে আগলে রেখেছেন।

বাবা আমাদের ইচ্ছা কে কখনো অপূর্ণতা রাখেনি বাবার কাছ থেকে যখন যা চেয়েছি বাবার সামর্থ্য অনুযায়ী আমাদের ইচ্ছাকে পূর্ণতা দেওয়ার চেষ্টা করেছেন। বাবা কে নিয়ে লিখতে গেলে দিন গড়িয়ে রাত পার হলেও লেখা কখনো শেষ হবে না।

আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান হিসেবে আজ আমি সত্যিই গর্বিত আমার বাবার জন্য সবাই দোয়া করবেন আমার বাবার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছান্তে -ফয়সাল আজিম,
সহ- সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামপুর ইউনিয়ন শাখা।

এই আওয়ামী লীগ নেতার জন্মদিনেে নিউজ কক্সবাজার ডটকম পরিবারও আন্তরিক শুভেচ্ছা জানান।

আপনার মন্তব্য দিন