বিপুল সংখ্যক জনতা নিয়ে জাতির পিতার ক্ষণগননা অনুষ্ঠানে অংশ নিলেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান কালাম 

ফয়সাল আজিম,স্টাফ রিপোর্টার : 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও ক্ষণগণনা উদ্বোধন অনুষ্ঠানে ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালামের নেতৃত্বে ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, চৌকিদার ও শত শত জনসাধারণ নিয়ে যোগদান করেছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেল তিনটার দিকে শহরের কলাতলীর ডলফিন মোড় থেকে মিছিল সহকারে সৈকতের লাবনী পয়েন্টের মুল অনুষ্ঠানে যোগ দেন।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনকের জন্ম শতবার্ষিকীর  ক্ষণ গণনার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়া কালে বিভিন্ন উন্নয়নমূলক ব্যানার-ফেস্টুন নিয়ে সু সজ্জিত হয়ে, পরিষদের সদস্যবৃন্দ ও ইসলামপুর ইউনিয়নের কয়েক শত জনসাধারণ নিয়ে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন অনুষ্ঠানে যোগদান ছিল চোখে পড়ার মতো।

এছাড়া বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে লোকজন জড়ো হতে থাকে সৈকতের লাবনী পয়েন্টে। ক্ষণগণনার আনুষ্ঠানিকতার আগেই লোকে লোকারণ্য হয়ে যায় অনুষ্ঠানস্থল।

২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত মুজিব বর্ষ হিসেবে ঘোষণা করে সরকার।

প্রসঙ্গত, ১০ জানুয়ারি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের এদিন জাতির অবিসংবাদিত নেতা ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন।

তিনি পাকিস্তান থেকে লন্ডন যান। তারপর দিল্লী হয়ে ঢাকা ফেরেন।দিনটিকে উপলক্ষ করে মুজিববর্ষের ক্ষণগণনার উদ্বোধন করা হলো।

আপনার মন্তব্য দিন