ব্লা’র ভোট যুদ্ধে সাধারণ সম্পাদক পদে চকরিয়ার মেয়ে এড. মুক্তা রেজা

আবদুল করিম, স্পেশাল করেসপনডেন্ট :

চট্রগ্রামের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বিজিসি ট্রাষ্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন বি.জি.সি ট্রাষ্ট বিশ্ববিদ্যালয় ল” এ্যালামনাই এসোসিয়েশনের (ব্লা) এর কার্য্য নির্বাহী পরিষদ-২০১৮ এর নির্বাচনে চকরিয়ার মেয়ে এড.মুক্তা রেজা সাধারণ সম্পাদক পদে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

তিনি প্রতিদিন ভোটারদের কাছে গিয়ে বিভিন্নভাবে ভোট ও দোয়া কামনা করেন।এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশা প্রকাশ করেন চকরিয়ার মেয়ে এড.মুক্তা রেজা।

তিনি বলেন,৮ ডিসেম্বর ব্লা”র কার্য্য নির্বাহী পরিষদের নির্বাচনে যদি আমাকে সাধারণ সম্পাদক পদে ২ং ব্যালেটে ভোট প্রয়োগ করে নির্বাচিত করতে পারেন তাহলে সংগঠনের উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব এবং ব্লা”কে আদর্শিক সংগঠন হিসেবে গড়ে তুলব।আমি এই সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে বিজিসি মান-মর্যদা সমুন্নত রাখতে আদালত প্রাংগণে ছোট-বড় সকলের যে কোন কাজে সবসময় পাশে ছিলাম এবং সংগঠনের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করছি।

এড. জন্নাতুল ফেরদৌস মুক্তা রেজার বাড়ি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে।তিনি চট্রগ্রাম আদালতে আইনজীবি হিসেবে কর্মরত আছে।অবশেষে তিনি সবার কাছ থেকে দোয়া চেয়েছেন।

আপনার মন্তব্য দিন