মহেশখালী-কুতুবদিয়ার প্রতিটি গ্রাম আমার অস্তিত্বের শেঁকড় : ইঞ্জিনিয়ার ইসমত আরা ইসমু

নিউজ কক্সবাজার রিপোর্ট :

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ – এ আমি ঐতিহ্যবাহী জনপদ মহেশখালী-কুতুবদিয়া (কক্সবাজার-২) এ বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশি ছিলেন ইঞ্জিনিয়ার ইসমত আরা ইসমু। কিন্তু তিনি মনোনয়ন দৌড়ে এগিয়ে না গেলেও এই দুই উপজেলার প্রতিটি গ্রাম তার অস্তিত্বের শেঁকড় হিসেবে প্রকাশ করেছেন। তিনি তার ফেসবুক ওয়ালে প্রিয় দুই উপজেলারবাসির জন্য যে স্ট্যাটাসগুলো লিখেছেন তা পাঠকদের জন্য নিম্নে তুলে ধরা হলো।

প্রিয় মহেশখালী-কুতুবদিয়া বাসি
অাস্ সালামু অালাইকুম।
আপনাদের সাথে দীর্ঘ পথপরিক্রমায় যে গভীর ভালবাসার বন্ধনে আপনারা আমাকে আবদ্ধ করেছেন, মহেশখালী- কুতুবদিয়ার প্রতিটি মানুষ হৃদয়ের গভীরে আমাকে যে স্থান দিয়েছেন তার জন্য আমি সত্যিই কৃতজ্ঞ ও সৌভাগ্যবান।

আপনাদের এই অকৃত্রিম ভালবাসা ও আকুণ্ঠ সমর্থণ আমাকে প্রতিটি গ্রাম আমার গ্রাম আমার অস্তিত্বের শেঁকড়। আমি সর্বাত্রক চেষ্টা করেছি মহেশখালী – কুতুবদিয়ার প্রতিটি প্রান্তে গিয়ে জনগনের সাথে সম্পৃক্ত থেকে তাদের সমস্যা ও সম্ভাবনার কথা শোনার এবং প্রয়োজনে জনগনের পাশে থেকে তাদের মুখে হাসি ফোটানোর। আপনাদের হাসিমুখ আমার জীবনকে অর্থবহ করে তোলে তাই বারেবারে ছুটে যাই আপনাদের কাছে মেয়ে হিসেবে, বোন হিসেবে, বন্ধু হিসেবে ।

মহেশখালী – কুতুবদিয়ার অধিকাংশ মানুষ যারা আমাকে নিয়ে স্বপ্ন দেখেছেন, আকুণ্ঠ সমর্থণ দিয়ে পাশে ছিলেন, আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে চেয়েছিলেন আপনাদের উদ্দ্যেশে বলছি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নীতিমালা বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সাথে নিয়ে মহেশখালী- কুতুবদিযাকে এগিয়ে নেয়ার সর্বাত্মক চেষ্টা করেছি। প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছি তা হৃদয়ে ধারণ করুন এবং বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করুন। মনে রাখবেন, নৌকার বিজয় মানে শান্তি ও উন্নতি, নৌকার বিজয় মানে মুক্তি ও অগ্রগতি।

তাই নৌকাকে বিজয়ী করতে হবে।সময়ের প্রয়োজনে সব দুঃখ কষ্ট ভুলে নিজেকে আত্ননিয়োগ করুন নৌকার বিজয়ে। কারণ নৌকার বিজয় মানেই আমাদের বিজয়।

যে প্রবল ভালবাসার বন্ধনে আপনারা আমাকে অাবদ্ধ করেছেন ইচ্ছা করলেও অাপনাদের কাছ থেকে দূরে থাকা অামার পক্ষে সম্ভব নয়।
সারা জীবন এভাবেই আপনাদের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

অাপনারা ভাল থাকুন, সুস্থ থাকুন। অদূর ভবিষ্যতে সৃষ্টিকর্তা অবশ্যই আপনাদের মনের অাশা পূরন করবেন ।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু ।
আপনাদের
ইসমু
——-

ইসমত আরা ইসমু তার ফেসবুক ওয়ালে আরো লিখেছেন…

#নির্দেশক্রমে প্রকৌশলী ইসমত আরা ইসমু
” শেখ হাসিনা’র সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন ”

কক্সবাজার ২ আসনের সম্মানিত জনসাধারণ,
আসসালামুয়ালাইকুম..

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ – এ আমি ঐতিহ্যবাহী জনপদ মহেশখালী-কুতুবদিয়া (কক্সবাজার-২) এ বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশি ছিলাম।
আপনাদের একান্ত সহযোগিতা এবং ভালোবাসায় আমি চিরকৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করছি আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি।
আমরা যারা বঙ্গবন্ধু আদর্শকে লালন করি জননেত্রী শেখ হাসিনা’র নেত্রীত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখি, তাদের কাছে সবসময়ই ব্যাক্তিগত চাওয়া পাওয়া থেকে দলের সামগ্রিক স্বার্থ অধিকতর গুরুত্বপূর্ণ। তাই আমি নমিনেশন পেলাম কি পেলাম না সেটি বড় কথা নয়।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিয়েছেন, আমরা সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করে নৌকা মার্কা-কে বিপুল ভোটে বিজয়ী করবো, ‘ইন শা আল্লাহ’

সকলে ভালো থাকবেন, প্রিয় নেত্রীর জন্য দোয়া করবেন।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু

আপনাদের
ইসমু

আপনার মন্তব্য দিন