মানিক বৈরাগীর দোয়া

বৈরাগী’র দোয়া কামনা!
আমাদের প্রিয় সহি জামাতি ভাই সিরাজদৌল্লাহ আওয়ামীলীগে দাখিল হয়েছেন। আসুন তার জন্যে মোনাজাত করি-
হে আল্লাহ পাক পারওয়ারদেগার, রহমানুর রাহিম তুমি সব কিছু জানো এবং বুঝ, মানব জাতির শত্রু ইসলামের ফতোয়া ফেতনা সৃষ্টিকারী উগ্রপন্থী মিস্টার মওদুদির ফাসেকি রাজনৈতিক দল, বৃটিশের ঔরস্য ১৯৪১ খ্রিস্টাব্দে পয়দাশ, ১৯৪৭ এ সাম্প্রদায়িক নৈরাজ্য সৃষ্টি কারি ১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধে মহমহিম ইসলামের নামে গণহত্যাকারী ফ্যানাটিক রাজনৈতিক দল জামাতে ইসলামির ভাতৃ সংগঠন ইসলামি ছাত্র সংঘের হয়ে ইসলামি ছাত্র শিবির দুর্ধর্ষ ক্যাডার, বিগত সময়ে বহু অপকর্মের  হোতা সিরাজদৌল্লাহ মৃত ইয়াকুব আলী রাজাকারের জঘন্য পুত্র সিরাজদৌল্লাহ আমাদের মাননীয় এমপি মহোদয় এর অধিক সদিচ্ছায় এবং উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফরিদ বদ্দার বদন্যতায় মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ আওয়ামীগে দাখিল হয়েছেন।
হে খোদা, বিভিন্ন জঙ্গি তৎপরতা ও নাশকতা মামলা সহ বহু মামলার আসামি নিজে হেফাজত হওয়ার জন্য সুদূর প্রসারি পরিকল্পনা নিয়া বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা নির্দেশনা সত্ত্বেও নেত্রীর প্রতি অধিক ভালোবাসায় প্রাণাধিক প্রাণঘাতী পরিকল্পনা লইয়া আওয়ামীলীগ কে কুসংগঠিত করার কুবাসনায় আওয়ামীলীগে দাখিল হয়েছেন।
হে খোদা তাকে আপনি কবুল করে না নিলেও অন্তত আওয়ামী জনতা যাতে তাকে কবুল করে তার কুকর্ম যাতে নির্বিঘ্নে চালাতে পারে তার জন্য তার প্রতি রাহমত নাজিল করুণ।
তার অপর বড় ভাই কক্সবাজার শহর জামাতের  সাবেক আমির বর্তমান কক্সবাজার জেলা জামাতে ইসলামের সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাহাদুর ও যাতে নিরাপদে জামাতের অপকর্ম নির্বিগ্নে চালাতে পারে তার জন্যেও তৌফিক দান করুন। অতিতে তারা দুই ভাই মিলে জামাতের সাবেক এমপি হামিদুর রহমান আজাদের হয়ে অনেক অপকর্ম করে বাহাদুর যাতে এলাকায় গিয়ে আর ভোট চাইতে না পারে তারও সঠিক বন্দোবস্ত করে বর্তমানে আমাদের অতি প্রিয় এমপি আশেক উল্লাহ রফিক ভাইয়ের কান্ডারী হওয়ার জন্যে মর্দে মুজাহিদ হওয়ার বাসনা পূরণ করে দিন খোদা।
এই সিরাজদৌল্লাহ ও তার আর এক ভাই উপজেলা বিএনপি ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ বশির মিলে  অতিতে যত আকাম কুমাক অপরাধ করেছে তার সব  বর্ণনা দিতে চাইনা। তবে কয়েকটি উল্লেখ না করিলে বীর জনতা গোসসা হইবে খোদা। বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা (বি কম) সহ উত্তর ধুরুং ইউনিয়নে বহু আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ নৌকা মার্কায় ভোট প্রদানকারী নিরিহ জনতার উপর নির্যাতন করে মামলা হলেও কঠিন নিরাপদে ছিলেন আমাদের সাবেক ছাত্রনেতা জেলা আওয়ামীলীগের নেতা বর্তমান উপজেলা চেয়ারম্যান এর অধিক মানবাতাবাদী উদারতার কারণে। সিরজদৌল্লাহ গতকাল  ২৮ অক্টোবর ২০১৯ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় সদম্ভে উপস্থিত হয়ে জেলা থেকে নির্গত নেতা ও এমপি মহোদয় কে সমাদরে গ্রহণ করে মিটিং এ উপস্থিত হন।
হে খোদা তার এই উপস্থিতি ও যোগদান কবুল করে নিন। সাথে সাথে জামাত রাজাকার বিএনপি কবলিত কুতুবদিয়া উপজেলায় দীর্ঘদিন খেয়ে না খেয়ে এদের নির্যাতন সয়ে শেখ হাসিনার রাজনীতি কে আঁকড়ে রেখেছিলেন তাদের সম্মানের সহিত আওয়ামীলীগ পরিত্যাগ করার হেদায়েত দান করুন। (আমিন)
প্রিয় পাঠক-  আমি সিরাজদৌল্লাহর অতিত বর্তমান কিছু স্থির ফটোগ্রাফ সাথে দিচ্ছি এই মহান দুর্ধর্ষ শিবির ক্যাড়ার বর্তমান ও আগামীতে আমাদের এমপি সাহেবের কি কি কাজে আসিবে তা সহযেই বুঝিয়া লইতে পারিবেন। পরিশেষে আমি আল্লাহর কাছে এই দোয়া করিতেছি যে, এই দুর্ধর্ষ শিবির ক্যাডার জামাতি ভাই আওয়ামীলীগে দাখিল হওয়ার জন্য অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি। আরজ গুজার করছি তার এই দাখিল হওয়া কে বিষন্ন বদনে না মানিয়া জিন্দাবাদের সহিত মানিয়া লইয়া একটি আওয়ামী জামাত লীগে পরিনত করার কাজে মাননীয় এমপি মহোদয় কে সহযোগিতা করে ইছালে ছওয়াবের ভাগিদার হোন। আর আমাদের ঠোঁট কাটা ঘাড় টেরা সাংবাদিক ভাইলোক গণ উল্টাপাল্টা খবর যাতে না ছাপাতে পারে হে খোদা তাদের কলিজায় রাহমতের মওদুদি বাতাস প্রবেশ করেদিন।
আর আমার মতো অতিতে জামাত শিবির ও জোট সরকারের সময়ে নির্যাতিত সকল মুজিব সৈনিকেরা যাতে অন্ধ বধির বোবা কালা কানা খোড়া হয়ে নিরব থাকে তার জন্যে তৌফিক দান করুন খোদা।
আমিন, ছুম্মা আমিন।
দোয়া ফরমায়েশকারী, নাকান্দা নালায়েক-
মানিক বৈরাগী।
২৯অক্টোবর ০১৯
কক্সবাজার
আপনার মন্তব্য দিন