রামু রেজুখাল যৌথ চেকপোষ্ট ১০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক

স্পেশাল করেসপনডেন্ট ॥

কক্সবাজারের রামু উপজেলাধীন রেজুখাল যৌথ চেকপেষ্টে তল্লাশী চালিয়ে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ দুই নারী আটক করেছে ৩৪ ব্যাটালিয়ন (বিজিবি) এর সদস্যরা। ৮ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে এ তল্লাশী অভিযান চালানো হয়। আটককৃত দুই নারীকে ৯ আগস্ট রামু থানায় সোর্পদ করা হয়েছে।

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অতিরিক্ত পরিচালক মোঃ আনোয়ার হোসেন মজুমদার জানান,৩৪ বিজিবি এর রেজুখাল যৌথ চেকপোষ্ট এর সদস্যগণ নিজস্ব প্রচেষ্টায় যানবহান তল্লাশী করে। নয়াপাড়া হতে কক্সবাজারগামী যাত্রীবাহী সিএনজি তল্লাশী করে দুই নারীর ভ্যানিটি ব্যাগে এবং কোমড় বেল্টের ভিতরে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবার আনুমানিক মুল্য ২৮ লাখ ১৪ হাজার টাকা। আটককৃতদের কাছ থেকে ২ টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা জব্দ করা হয়।

ইয়াবা পাচারের দায়ে আটককৃতরা হলেন-কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন কান্দুঘর গ্রামের মৃত আব্দুল বারেকের মেয়ে মোছাঃ সেলিনা আক্তার (১৮) ও, খাগড়াছড়ি জেলার দিঘীনালা থানাধীন হেডম্যানপাড়া গ্রামের রুবেল হোসেনের স্ত্রী মোছাঃ সাবিনা আক্তার (১৯)।

আটককৃত মালামালসহ ধৃত আসামীদেরকে রামু থানায় সোপর্দ করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৯ আগস্ট রামু থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য দিন