রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতায় টেকনাফ ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন

নুরুল আবছার নাহিদ, টেকনাফ করেসপনডেন্ট :

কক্সবাজারের টেকনাফে উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উৎসবের মধ্যে দিয়ে কক্সবাজার রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতা-২০১৯ সম্পন্ন হয়েছে।

গত ২৬ ফেব্রুয়ারি শুরু হয়ে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয় এ প্রতিযোগীতা। এতে টেকনাফ-২ বিজিবি চ্যাম্পিয়ন হয়েছে বলে জানা গেছে।

টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, ‘উক্ত প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান ২৮ ফেব্রুয়ারি বিকালে টেকনাফ-২ বিজিবি’র মাঠে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবি বলিপাড়া ব্যাটালিয়ন ৩৮ বিজিবিকে ৩-০ সেটের ব্যবধানে পরাজিত করে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে রামু সেক্টর সদরের সেক্টর কমান্ডার কর্ণেল মনজুরুল হাসান খান বিজিবিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীতদের মাঝে ট্রফি, শ্রেষ্ঠ নবীন ও প্রবীণ খেলোয়াড়দের ক্রেষ্ট প্রদান এবং ব্যক্তিগত মেডেল ও পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর অধিনায়ক, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধিনায়ক এবং কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়ক উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সম্মান্বিত সেক্টর কমান্ডারসহ আগত অতিথিবৃন্দ, সকল খেলোয়াড় এবং উপস্থিত সকল বিজিবি সদস্যগণ টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক আয়োজিত চা চক্রে অংশগ্রহণ করেন’।

আপনার মন্তব্য দিন