লাল রঙ্গের বেনারসি দিয়ে সজ্জিত চকরিয়া উপজেলা ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালন!

সংবাদ বিজ্ঞপ্তি :

শোকাহত আগষ্ট বাঙ্গালী জাতির শোকের মাস।এই শোকের মাসটি কাল নিশানায় রচিত মাস। যে মাসে সর্বোত্তর বাঙ্গালীর জাতির জন্য ঐতিহাসিক কলঙ্কের মাস। কিন্তু এটা কি করে হয় আগষ্ট মাসের অনুষ্ঠানে লাল নীল ও রং দিয়ে সাজিয়ে অনুষ্ঠান পালন করা নিয়ে সর্বত্র মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।দিবসটি পালন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি(মারুফ) ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক (আকিদ)এর ছিলনা কালো কোন বেইছ।

সচেতন মহলে আজ এই নিয়ে সমালোচনার সংগঠন ছাত্রলীগ।

তৃণমুলের কয়েকজন ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, তরুণদের এই শিক্ষা দিবে ওরা.ডিজিটাল বাংলাদেশ গডার লক্ষ্যে মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যে অঙ্গিকার নিয়ে পড়ে আছেন আর আপনারা (ছাত্রলীগ নেতারা) সেই শোকের মাসে লাল ও নীল রঙের ছোঁয়ায় ব্যস্ত।

আগামীর তরুণ প্রজন্ম আপনাদের কাছে কি এই আশা করে? এই ভূলের দায়ভার কি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক নিবে নাকি অযোগ্য নেতৃত্বে থাকা চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কি নিবে?

এব্যাপারে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর বক্তব্য নেওয়ার জন্য চেষ্টা করেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব নয়।

আপনার মন্তব্য দিন