সাবেক ছাত্রদল নেতার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা পিকলু গ্রেফতার!

স্টাফ করসপন্ডেন্ট,  নিউজ কক্সবাজার।   
সাবেক ছাত্রদল নেতার ষড়যন্ত্রমূলক অভিযোগের ভিত্তিতে সাবেক ছাত্রলীগ নেতা পিকলু দত্তকে শুক্রবার বিকেলে গ্রেফতার করেছে পুলিশ।
নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সাবেক ছাত্রদল নেতা ঠিকাদার নুরুল হোসাইনের অভিযোগের প্রেক্ষিতে পিকলু দত্তকে আটক করে। পিকলু দত্ত টেকনাফ সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে টেকনাফ সদর ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত রয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বেশ কিছুদিন যাবৎ নুরুল হোসাইনের বিরুদ্ধে সাংবাদিকতা কে হাতিয়ার হিসাবে ব্যবহার করে ঠিকাদারীসহ নানা ক্ষেত্রে প্রভাব বিস্তার করে অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে পিকলু দত্ত সোচ্চার ছিলেন বলে জানা গেছে। সেই সূত্র ধরে নুরুল হোসাইন নামক ব্যক্তির বিরুদ্ধে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ এনে পিকলুকে গ্রেফতার করে পুলিশ।
নুরুল হোসাইন টেকনাফ কলেজ ছাত্রদলের সাবেক কমিটির নেতা। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর কিছু সুবিধাভোগীদের ছত্রছায়ায় সে রাতারাতি ওয়ার্ড আওয়ামীলীগের কমিটিতে স্থান করে নেয় বলে অভিযোগ উঠে। এরপর সে ঠিকাদারীসহ নানা জায়গায় প্রভাব বিস্তার করতে থাকে। এভাবে সে কেরানীর চাকুরী থেকে রাতারাতি লাখ লাখ টাকার মালিক বনে যায়।
আপনার মন্তব্য দিন