হাসানুল হক ইনুর পক্ষে কক্সবাজারে যুবজোটের ঈদ উপহার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি :

জাসদ সভাপতি ও সাবেক সফল তথ্যমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা জননেতা হাসানুল হক ইনু এমপির পক্ষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলার নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিকাল ৪টায় জেলা জাসদ কার্যালয়ে জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি আবদুর রহিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু’র সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণ ও ইফতার অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয় যুবজোট সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন, সহ-সভাপতি নুরুল আলম সিকদার, সহ-সভাপতি আবদু সালাম, যুগ্ম সম্পাদক রতন দাশ, জাকের হোসেন, আজম খান, আমান উল্লাহ আমান, নাছির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম খোকন, কৃষি বিষয়ক সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টার, টেকনাফ উপজেলা যুবজোটের আহবায়ক সাংবাদিক জাফর আলম, চকরিয়া উপজেলা যুবজোটের যুগ্ম আহবায়ক কাইছার হামিদ, মোহাম্মদ আলী, যুবজোট নেতা বোরহান উদ্দিন, জামাল হোসেন, নজির আহমদ, আরমান, আবদু শুক্কুর, সুমন দাশ, নুরুল হক, বলরাম দাশ প্রমুখ।

সভায় বক্তারা হাসানুল হক ইনু তথা জাসদকে শক্তিশালী করতে যুবজোটে যোগ দেওয়ার আহবান জানিয়ে বলেন, দেশে যুব জাগরণ না ঘটলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব হবে না। তাই একটি সৎ ও দক্ষ যুব সমাজ বির্নিমানে জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোটের বিকল্প নাই।

সভায় আগামী ৮জুন জাতীয় যুবজোটের ঈদ পূণর্মিলনী ও দিনব্যাপী কর্মশালা করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগামী জুন মাস সাংগঠনিক মাস হিসাবে ঘোষনা করে স্থানীয় ও জাতীয় ইস্যূ ভিত্তিক বিভিন্ন কর্মসূচী ঘোষনা করা হয়।