অ্যাডভোকেট জহিরুল ইসলামের মৃত্যুতে “আমরা কক্সবাজাবাসী” সংগঠনের শোক

সংবাদ বিজ্ঞপ্তি।।

জাতীর জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক প্রাদেশিক গভর্নর, কেন্দ্রিয় আওয়ামীলীগ নির্বাহী সংসদের সাবেক সদস্য, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এবং গণফোরামের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এবং  আমরা কক্সবাজারবাসী সংগঠনের উপদেষ্টা রাশেদুল ইসলামের পিতা অ্যাডভোকেট জহিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন “আমরা কক্সবাজারবাসী” সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের উপদেষ্টা রাশেদুল ইসলামের পিতা বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সমন্বয়ক যথাক্রমে- নাজিম উদ্দিন, কলিম উল্লাহ, সাংবাদিক মহসীন শেখ, এম জসিম উদ্দিন এবং সফিনা আজিমসহ সকল নেতৃবৃন্দ।
সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, জাতি আজ একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারিয়েছেন। জীবদ্দশায় অ্যাডভোকেট জহিরুল ইসলাম মহান মুক্তিযুদ্ধসহ কক্সবাজার জেলা এবং দেশের জন্য বহু অবদান রেখেছিলেন।
উল্লেখ্য,  ১৮ মে সোমবার বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম শহরের নাসিরাবাদ হাউজিং সোসাইটির তাঁর জ্যৈষ্ঠ সন্তান জাহেদুল ইসলামের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
প্রথম নামাজে জানাজা আজ বাদ মাগরিব চট্টগ্রাম নাসিরাবাদ হাউজিং সোসাইটি মসজিদ প্রাঙ্গনে এবং আগামীকাল মঙ্গলবার জোহরের নামাজের পর কক্সবাজার বায়তুশ শরফ মসজিদ কমপ্লেক্স প্রাঙ্গনে ২য় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তিনি ৩ পূত্র, ৩ কন্যা এবং ওনার সহধর্মিণীসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
আপনার মন্তব্য দিন