আট বছরে সাকিব-শিশির জুটি

ওয়েব ডেস্ক

বহু তরুণীর হৃদয় হরণ করেছেন বাংলাদেশের ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান। এই অবস্থা বিয়ের পরও চলে আসছে। কিন্তু সাকিবের হৃদয় হরণ করেছিলেন একজন। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহম্মেদ শিশির। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। পরিচয় থেকে লাজুক সাকিব কীভাবে যেন প্রেমে পড়ে যান শিশিরের।

এরপর ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে জুটি বাঁধেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী শনিবার (১২ ডিসেম্বর)।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

সাকিব-শিশির এ যাবৎকাল বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতি। বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতিও। এ জুটির সংসারে রয়েছে দুইটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে প্রথম কন্যা আলাইনা হাসান অব্রি। এছাড়া চলতি বছরের ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী শিশিরের কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে আরেক কন্যা সন্তান।

কন্যা-অন্তঃপ্রাণ সাকিব বেশিক্ষণ মেয়েদের ছাড়া থাকতে পারেন না। সবসময় অব্রির সঙ্গে আড্ডা-খুনসুঁটিতে মেতে থাকেন এই অলরাউন্ডার। সাকিব-শিশির জুটির জন্য সময় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা এবং শুভকামনা।

আপনার মন্তব্য দিন