ইংরেজি নববর্ষে টেকনাফবাসীকে ইসমাইল সিআইপি’র শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি,

নতুন বছর ২০২১ খৃষ্টাব্দ উপলক্ষে টেকনাফসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ ইসমাইল সিআইপি।

এক শুভেচ্ছা বার্তায় ইসমাইল সিআইপি বলেছেন, ২০২০ খ্রিষ্টাব্দ ছিলো বাঙালি জাতির জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাইলফলক। কারন একশত বছর পূর্বে ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করে ছিলেন, বাঙ্গালীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার সারা জীবনের আত্মত্যাগ ও দূরদর্শী নেতৃত্বে আমরা পেয়েছি বাংলাদেশ নামক এক স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। জাতির পিতার জন্ম-শতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ২০২০-২১ সময়কে ‘মুজিববর্ষ’ ঘোষণা করেছে। কিন্তু, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে অন্যান্য দেশের মতো আমরাও পূর্ব-ঘোষিত কর্মসূচী সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করছি।

ইসমাইল সিআইপি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনার সরকার জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন জোরদার রেখে সকল প্রকার সন্ত্রাস দমন ও সংকট মোকাবিলা করে দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় কক্সবাজারেও অভুতপূর্ব উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। প্রতিটি গ্রামকে আমরা শহরের মতো করে গড়ে তোলছি।

প্রকৃতির নিয়মেই যেমন নতুনের আগমনী বার্তা আমাদের উদ্বেলিত করে, তেমনি অতীত-ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে পুরনো স্মৃতি-সম্ভারে হারিয়ে যাওয়ার চিরায়ত স্বভাব কখনও আনন্দ দেয়, আবার কখনো বা কৃতকর্মের শিক্ষা নব-উদ্যোমে সুন্দর আগামীর পথচলার জন্য অনুপ্রেরণা যোগায়। ইংরেজী নববর্ষ ২০২১ টেকনাফ থানার সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি এই প্রার্থনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে ইসমাইল সিআইপি শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মন্তব্য দিন