সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফইসমাইল সিআইপি’র পক্ষ থেকে নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ

ইসমাইল সিআইপি’র পক্ষ থেকে নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা যুবলীগ সদস্য, সাবরাং ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহ-সভাপতি ও আমরা কক্সবাজারবাসী সংগঠনে সহ-সভাপতি মোহাম্মদ ইসমাঈল সিআইপি ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। 

১৪ ই মে (রবিবার) বিকালে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে ৫ শতাধিক পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এর আগে গেল শনিবার নিজ মালিকাধাবীন ভবনকে (ইসমাইল টাওয়ার-২) আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা করেন। যা ইউনিয়ন জুড়ে প্রশংসিত হয়েছে। 

ইসমাইল টাওয়ার-২ কে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা করার পরে সেখানে প্রায় ২০০ শতাধিক পরিবার আশ্রয় নিয়েছে। সেখানে তাদের মাঝে ও  নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

১০ নং মহাবিপদ সংকেত চলাকালীন সময়ে আজ সকালে তিনি জীবনের ঝুকি নিয়ে কক্সবাজার থেকে টেকনাফ পৌঁছান। পৌঁছে ইসমাইল টাওয়ার-২ তে আশ্রয় গ্রহণকারী পরিবারের সাথে দেখা করেন এবং তাদেরকে নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এরপর বিকালে শাহপরীর দ্বীপে ৫ শতাধিক পরিবারের মাঝে ও নগদ অর্থ, ওষুধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইসমাইল সিআইপি’র বড়ভাই আলহাজ্ব সোনা আলী উপস্থিত ছিলেন। 

এবিষয়ে মোহাম্মদ ইসমাঈল সিআইপি বলেন, আমি দীর্ঘ দিন যাবত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শীতবস্ত্র বিতরণ, নগদ অর্থ,চিকিৎসা ও খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কাজ মানুষের কল্যানে করে যাচ্ছি। সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় মানুষের কল্যাণে কাজ করতে পারি। অসহায় মানুষের কল্যাণে আনন্দ পায়, তৃপ্তি অনুভব করি।

তিনি আরও বলেন, যতটুকু সম্ভব নিজের সাধ্য মতো চেষ্টা করেছি এই দূর্যোগকালীন সময়ে মানুষের পাশে থাকার। অতীতে ছিলাম সামনেও থাকবো ইনশাআল্লাহ। কারো কোন সমস্যা বা আর্থিক সংকট হলে নিশ্চয়ই আমাকে জানাবেন, আমি সাধ্যমতো সহযোগিতা করবো।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments