সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeঈদগাঁওঈদগাঁও থেকে ৬ রোহিঙ্গা আটক, থানায় সোপর্দ

ঈদগাঁও থেকে ৬ রোহিঙ্গা আটক, থানায় সোপর্দ

সারাদেশ ডেস্ক

কক্সবাজারের ঈদগাঁও বাসস্ট্যান্ডে ঢাকাগামী একটি হানিফ পরিবহণে তল্লাশি চালিয়ে ৬ রোহিঙ্গাকে আটক করেছে ঈদগাহ ট্রাফিক পুলিশ। আটককৃতদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ।

সোমবার (১৬ মে) রাত ৮ টার সময় এ অভিযান চালানো হয়। অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন ঈদগাঁও ট্রাফিক ইনচার্জ ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার। পরে তাদেরকে ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার জানান, কক্সবাজার শহর থেকে যাত্রীবাহী এসি হানিফ পরিবহণ বাস যোগে ঢাকায় যাচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত ৮ টার সময় সার্জেন্ট রাজের নেতৃত্বে ট্রাফিক পুলিশ ঈদগাঁও বাসস্ট্যান্ডে ঢাকাগামী বাসটি তল্লাশি চালায়। এ সময় আটক করা হয় ৬ জন রোহিঙ্গাকে। আটককৃতদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ। তারা কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে বেরিয়ে এসে ঢাকায় যাচ্ছিল।

ঈদগাঁও ট্রাফিক ইনচার্জ ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার আরও জানান, আটকদের ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে। যাত্রীবাহী বাসটি ছেড়ে দেয়া হয়েছে।

একটি সূত্র জানিয়েছেন, রোহিঙ্গা নারী ও পুরুষকে বিদেশ পাচার করে দিতে এসি হানিফ পরিবহণ যোগে ঢাকায় নিয়ে যাচ্ছিল পাচারকারী চক্র।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হালিমের সরকারি মোবাইল নাম্বার একাধিক বার ফোন করার পরেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments