সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeঈদগাঁওঈদগাঁও নদীতে নিখোঁজ আরমানের খোঁজ মিলেনি

ঈদগাঁও নদীতে নিখোঁজ আরমানের খোঁজ মিলেনি

মোঃ বজলুর রহমান, ঈদগাঁও কক্সবাজার#

কক্সবাজার নবসৃষ্ট ঈদগাঁও উপজেলা, ইসলামাবাদ, রাজঘাটে ঈদগাঁও নদীতে সাতার কেটে নদী পার হওয়ার সময় উজান থেকে নেমে আসা ঢলের পানিতে আরমান ( ২৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তিনি ঈদগাঁও ইউনিয়ন, মেহের ঘোনার ছাবের বাবুর্চির ছেলে।

২ ই সেপ্টেম্বর ২০২৩, রোজ শনিবার সন্ধ্যা ৭ টার দিকে ঈদগাঁও ভোমরিয়াঘোনা থেকে রাজ মিস্ত্রীর কাজ শেষ করে ইসলামাবাদ, রাজঘাট গজালিয়া শ্বশুর বাড়িতে যাওয়ার সময় নদী পার হতে গিয়ে ঢলের পানীতে নিখোঁজ হন। প্রায় ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও খোঁজ মিলেনি আরমানের।

আজ সকাল৭টার সময় রামু ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শুমেন বুড়ুয়ার নেতৃত্বে অভিযান শুরু করেন, পরবর্তীতে সকাল ৯ টার দিকে কক্সবাজার জেলা ফায়ার সার্ভিস ও সিভিল টিফেন্স কর্মকর্তা উপসহকারী পরিচালক অতিশ চাকমার নেতৃত্বে একটি ডুবুরি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নে। তৎপরবর্তী জুহুরের পরে চট্রগ্রাম থেকে আসা স্পেশাল ডুবুরি ইউনিট এসে অতিশ চাকমার নেতৃত্বে আরো জোরালো ভাবে উদ্ধার অভিযান পরিচালনা করেন।

রামু ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শুমেন বুড়ুয়ার সিএনএন বাংলা ২৪ কে বলেন, শনিবারে ঘটনাটি ঘটার পরে আমরা ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালিয়েছি। ডুবুরি দল গিয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত ঈদগাঁও নদী রাজঘাটে সারাদিন তল্লাশি চালালেও আরমানের খোঁজ মিলেনি।

সন্ধ্যা হওয়ার কারণে আমরা উদ্ধার অভিযান আপাতত স্থগিত করেছি, নিখোঁজ ব্যক্তিকে যতক্ষণ খোঁজ মিলবেনা ততোক্ষণ আমাদের উদ্ধার কাজ অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments