সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeউখিয়াউখিয়ায় মোবাইল চোর সিন্ডিকেটের তিন সদস্য গ্রেফতার

উখিয়ায় মোবাইল চোর সিন্ডিকেটের তিন সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে নিজাম উদ্দিন, বান্না ও ভূট্টো নামে মোবাইল চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় ২১টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিকালে কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে উখিয়া থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল বলেন, বিগত ২৫ জানুয়ারি কোর্টবাজারস্থ ওয়ালটন শোরুমে একটি চুরির ঘটনা ঘটে। তাদের অভিযোগ আমলে নিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ৯ ফেব্রুয়ারি রাত ১টার দিকে কক্সবাজার পৌরসভার বাস টার্মিনাল এলাকা থেকে উখিয়া উপজেলার রাজাপালং মৌলভী পাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে কামরুল হাসান প্রকাশ নিজাম উদ্দিন (৩০), হাজীরপাড়া এলাকার ফরিদ আলমের ছেলে আব্দুল আজিজ প্রকাশ বান্না (২৫), রামুর জোয়ারিয়ানালা এলাকার নন্দাখালী বড়পাড়া এলাকার মোহাম্মদ কাসেম আলীর ছেলে জিয়াউল করিম প্রকাশ ভুট্টো (৩০)কে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা মোবাইল চোর চক্রের সক্রিয় সদস্য।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন ও অভিযানে নেতৃত্বদান কারী মোহাম্মদ কায়সার উদ্দিন।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments