উখিয়ায় আটক ৪০ টমটম চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার) :
কক্সবাজারের উখিয়ায় চলমান লকডাউনে বিধিনিষেধ অমান্য করে টমটম (ইজিবাইক), সিএনজি নিয়ে রাস্তায় বের হওয়া চালকদের আটক করে উপজেলা প্রশাসন। আটক চালকরা জরিমানার পরিবর্তে পেলেন প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ ত্রাণ সামগ্রী। ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে উখিয়া শহীদ মিনার প্রাঙ্গণে চালকদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।
এ সময় জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, করোনা সংক্রমণ রোধে লকডাউন মেনে চলতে টমটম চালকদের অনুরোধ করেছি। চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চাল, ডাল, চিনি, তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আশা করি করোনা সংক্রমণ রোধে সবাই সচেতন হবে।
ত্রাণ পাওয়া টমটম চালক কালাম দৈনিক অধিকার কে জানান, বউ-বাচ্চার চিন্তা করে লকডাউনে বিধিনিষেধ অমান্য করে টমটম নিয়ে বের হয়েছি আর এদিকে রাস্তায় মানুষ কম সকাল থেকে আটক হওয়ার আগ পর্যন্ত ইনকাম হয়েছিল ২৭৫ টাকা। আটক হওয়ার পর ভয়ে ছিলাম জেল-জরিমানা নিয়ে কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সামগ্রী) পেয়ে কেটে গেল ভয়, মনে সাহস এলো। তিনি আরো বলেন, সকলের সুস্থতার জন্য সরকারের নির্দেশ মেনে চালতে হবে। এবং এই সময়ে ত্রাণ পাওয়ায় সরকারের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, লকডাউন বাস্তবায়নে অযথা বের হওয়া যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়। বিধিনিষেধ অমান্য করা আটক ৫০ টমটম/সিএনজি চালককে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, চিনি, লবণ, ছোলা) বিতরণ করি। জেলা প্রশাসক মহোদয়ের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।
আপনার মন্তব্য দিন