উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী 

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া :
জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির ঘোষিত নিম গাছের চারা রোপন  কর্মসূচির আলোকে উখিয়ায় বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করেছে উপজেলা বিএনপি ।
সোমবার (২১ জুন) সকালে প্রধান অতিথি হিসেবে নিম গাছের চারা রোপন করে কর্মসূচির উদ্বোধন করেন  কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।
উপজেলার রাজাপালং আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ ও জালিয়া পালং পাইন্যাশিয়া সড়কে পৃথক বৃক্ষরোপণ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উখিয়া  বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জহুর আহমদ চৌধুরী, উপজেলা  স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল মালেক মানিক ,  জেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক  আরফাত চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক সাইফুল শিকদার সদস্য সচিব খাইরুল আমিন, ছাত্রদল নেতা আলী হোসেন সুমন, হলদিয়া দক্ষিণ যুবদলের সাংগঠনিক সম্পাদক  রফিক মাহমুদ, বিএনপি ত্যাগী নেতা ফরিদ, সহ  অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা বিএনপি’র সভাপতি সরওয়ার জাহান চৌধুরী  জানান কেন্দ্রীয় কমিটির নির্দেশে নিম গাছের চারা রোপন  কার্যক্রম শুরু করা হয়েছে। সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী  বলেন, উখিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ও  সড়কে ৫ শতাধিক নিম গাছ সহ ফলজ ও ঔষধি গাছে চারা রোপন করা হয় ।
আপনার মন্তব্য দিন