উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১, জিএনজি জব্দ

সাংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ লাখ ৬৭ হাজার ৪শত ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

১৮ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৫টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্র জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থাইংখালী হতে বালুখালীর দিকে সিএনজি যোগে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আসার গোপনে খবর পেয়ে ১৮ নভেম্বর বিকাল ৫ টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উখিয়ার পালংখালী এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিটিকে থামানোর সংকেত দিলে চালক সিএনজিটি চেকপোস্টের সামনে থামায়।

এ সময় সিএনজি থেকে নেমে একজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে উখিয়ার জুমেরছড়া এলাকার মৃত শফিউল্লাহর ছেলে আলী হোসেন (২৮) আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে চালকের সিটের নিচে প্লাস্টিকের বস্তার ভিতর বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১,৬৭,৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত সিএনজিটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ কোটি ৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী জানায়, সে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য দিন