উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম।

কক্সবাজারের উখিয়া বালুখালী ক্যাম্প ৯ থেকে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৮ এপিবিএন)। ধৃতরা হলো- মৃত নুর আহম্মদের ছেলে আরিফ উল্ল্যাহ (৩১), ক্যাম্প ১০ এর হাবিব উল্লাহর ছেলে দোস মোহাম্মদ (২৫), নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ তৈয়ব (৩৭), ক্যাম্প ১৬ এর মোবারক আলীর ছেলে নুর মোহাম্মদ (৩৯), ক্যাম্প ১১ এর মোহাম্মদ জোবায়ের (২৩), ক্যাম্প ৯ এর সাকের মোহাম্মদের ছেলে সলিম উল্লাহ (৫৫)।

সোমবার (২৭ জুন) রাত ১১টা নাগাদ উখিয়া উপজেলার বালুখালী ক্যাম্প-৯ এর ব্লক সি/১১ এর মক্তবের সামনে হতে স্বশস্ত্র অবস্থায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন।

তিনি জানান, ক্যাম্প-৯ এর ব্লক সি/১১ এর মক্তবের সামনে ২০ জনের একটি রোহিঙ্গা দল ডাকাতি প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ধাওয়া করে ছয় জন রোহিঙ্গা দুষ্কৃতকারীকে গ্রেফতার করা হয়। এসময় ঘটনা স্থল হতে অন্তত ১০টি বিভিন্ন প্রকার দা, ছুরি ও কিরিচ উদ্ধার করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত অস্ত্রসহ ধৃতদের উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।

Related Articles