এমপি বদির অর্থায়নে দুই সড়কের উন্নয়ন কাজের উদ্ভোধন করেন এনাম মেম্বার 

বার্তা পরিবেশক 

সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির নিজস্ব অর্থায়নে দুই সড়কের উন্নয়ন কাজের  উদ্বোধন করেন সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনাম মেম্বার। 

রবিবার (৩ অক্টোবর) বিকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তিনি এ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন। 

জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খাংকার ডেইল এলাকায় সড়ক দুটির উন্নয়ন কাজের উদ্ভোধন করা হয়। যার মধ্যে আব্দুল্লাহ বাড়ি হতে নুরুল আলমের বাড়ি পর্যন্ত ১৫০-ফুট ব্রিক সলিং এবং আরেকটি মতলব সওদাগরের বাড়ি হতে মোঃ আরমানের বাড়ি পর্যন্ত ১৫৫-ফুট ব্রিক সলিং।

দীর্ঘ ৩৫৫-ফুট সড়ক দুটির উন্নয়ন কাজের সম্পূর্ণ অর্থায়ন করেন আলহাজ্ব আবদুর রহমান বদি। এসময় এনাম মেম্বার সাবেক এমপি বদি’র নিকট কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তিনি জনগণের সাথে যে ওয়াদা করেছিলেন সেটি রক্ষা করেছেন। ইনশাআল্লাহ দ্রুত সময়ের মধ্যে এ রাস্তা দুইটির কাজ সম্পন্ন করা হবে। এসময় এলাকাবাসীকে ধৈর্য ধরার আহ্বান ও জানান তিন৷  

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হন এনামুল হক (এনাম মেম্বার)।  এসময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার ছৈয়দ হোছন,সমাজ সেবক নুরুল হক ভূট্রো,করিম শরীফ,খাইয়ুম শরীফ,হানিফ শরীফ মোঃ কামাল সহ সহ অত্র এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য দিন