এলাকাবাসীর প্রতি এনাম মেম্বারের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

৩ নং টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে বিজয়ী ইউপি সদস্য এনামুল হক তার নির্বাচনী এলাকার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গত সোমবার (২০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। 

বড় হাবিবপাড়া, নাজিরপাড়া, মৌলভীপাড়া, খাংকারপাড়া এবং শীলবনিয়াপাড়া নিয়ে ৮ নং ওয়ার্ড গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ৩২০৭। ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও লড়াই হয় মুলত আলী আহমদ (তালা) ও এনামুল হকের (ফুটবল) মধ্যে।  বড় হাবিব পাড়া সরকারি প্রাথামিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এখানে এনামুল হক ১৩৮৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আহমদ ১০৫১ ভোট পেয়েছেন। ৩৩২ ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেনএনামুল হক। 

অন্যান্য প্রার্থীরা হলো- আবদুল আমীন (টিউবয়েল), নুরুল আলম (বৈদ্যুতিক পাকা), নুরুল হক (ঘুড়ি), মোহাম্মদ ইব্রাহিম (মোরগ) এবং মোহাম্মদ মার্কিন (আপেল)। 

এক বার্তায় এনামুল হক বলেন, সর্বপ্রথম আমি মহান রাব্বুল আলমীনের প্রতি শুকরিয়া আদায় করছি। সেই সাথে আমার নির্বাচনী এলাকার জনগন এবং আমার কর্মীদের প্রতি কৃতজ্ঞতা। আপনাদের ঋণ আমি আমার কাজের মাধ্যমে শোধ করবো। এই এলাকার প্রত্যেক জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করবো। এই এলাকাকে মাদকমুক্ত মডেল ওয়ার্ডে পরিণত করতে সকলের সহযোগিতা ও কামনা করেছেন তিনি।

আপনার মন্তব্য দিন