এলাকাবাসীর প্রতি শামসুল আলম মেম্বারের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক

৪ নং সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে বিজয়ী ইউপি সদস্য শামসুল আলম তার নির্বাচনী এলাকার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গত সোমবার (২০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। 

মণ্ডলপাড়া, পানছড়িপাড়া, সিকদারপাড়া, খয়রাতিপাড়া, বাজারপাড়া ও মগপাড়া নিয়ে ৪ নং ওয়ার্ড গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ৩৭৬০। ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও লড়াই হয় মুলত শামসুল আলম (মোরগ) ও নুরুল আলমের (আপেল) সাথে। সাবরাং উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এখানে শামসুল আলম ১৫২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আলম ১৩৫১ ভোট পেয়েছেন। ১৭৬ ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন শামসুল আলম । 

অন্যান্য প্রার্থীরা হলো- কবির আহমেদ (টিউবয়েল), আমির হোসেন (বৈদ্যুতিক পাকা), কবির আহমদের ছেলে নুরুল আলম  (ঘুড়ি), নুর হোসাইন (ভ্যান গাড়ী), আলি আহমদের ছেলে নুরুল আলম  (লাটিম), সাব্বির আহমদ (তালা) এবং মোহাম্মদ আলমগীর (ফুটবল)।

এক বার্তায় শামসুল আলম বলেন, সর্বপ্রথম আমি মহান রাব্বুল আলমীনের প্রতি শুকরিয়া আদায় করছি। সেই সাথে আমার নির্বাচনী এলাকার জনগন এবং আমার কর্মীদের প্রতি কৃতজ্ঞতা। আপনাদের ঋণ আমি আমার কাজের মাধ্যমে শোধ করবো। এই এলাকার প্রত্যেক জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করবো। এই এলাকাকে মাদক্মুক্ত মডেল ওয়ার্ডে পরিণত করতে সকলের সহযোগিতা ও কামনা করেছেন তিনি।

আপনার মন্তব্য দিন