সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeকক্সবাজার সদরকক্সবাজারগামী বাসে ৩৯ হাজার ইয়াবাসহ ৬ চালক-হেল্পার গ্রেফতার

কক্সবাজারগামী বাসে ৩৯ হাজার ইয়াবাসহ ৬ চালক-হেল্পার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

টেকনাফ থেকে কক্সবাজারগামী পরিবহন তল্লাশী চালিয়ে পৃথক ভাবে ৩৯ হাজার পিস ইয়াবাসহ ৬ জন চালক-হেলপারকে গ্রেফতার করেছে বিজিবি। এসময় ২টি যাত্রীবাহী বাস জব্দ করা হয়েছে।

২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মহিউদ্দীন আহমেদ জানান, সোমবার (১৯ জুন) সকাল পৌনে ৮ টারদিকে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং বিওপি চেকপোস্টে টেকনাফ হতে চট্টমগামী যাত্রীবাহী হানিফ পরিবহনে তল্লাশী চালায়। এসময় সিটের পাশে বডিতে লুকায়িত অবস্থায় ৩৪ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এসব মাদক বহনের দায়ে চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুরের মোহাম্মদ ইউনুছের ছেলে মোঃ কুতুব উদ্দিন (২৯), হেলপার পটিয়ার গোবিন্দের খিলের মোঃ আবুল বশরের ছেলে মোঃ খোকন (২৬), সাতকানিয়ার কেওছিয়ার আবু বক্করের ছেলে মোঃ আব্দুর রহমান (২৭) ও সুপার ভাইজার লোহাগাড়া আমিরাবাদের কিলয়ান্দের আব্দুল হাকিমের ছেলে মোঃ আব্বাস (২১) গ্রেফতার করা হয়।

অপরদিকে, এক ঘন্টার ব্যবধানে সকাল সাড়ে ৯টায় টেকনাফ হতে কক্সবাজারগামী যাত্রীবাহী পায়রা পরিবহনে দমদমিয়া বিজিবি চেকপোস্টে তল্লাশী চালিয়ে চালকের আসনের ডান পাশে ড্যাস বোর্ডের ভিতরে লুকায়িত অবস্থায় ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় চালক টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়ার সোলতান আহমদের ছেলে ওসমান গনি (৪৫) ও হেলপার নতুন পল্লান পাড়ার হোসেনের ছেলে মোঃ কেফায়েত উল্লাহ (২২) কে গ্রেফতার করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে বাস দুটি জব্দ করে উদ্ধারকৃত মাদকসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবি’র এই কর্মকর্তা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments