কক্সবাজারের ঈদগাঁও-ঈদগড় সড়কে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার হয়নি

  1. শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার।।

কক্সবাজারের রামু থানাধীন ঈদগড়-ঈদগাঁও সড়কে পানেরছরা ঢালায় সিএনজি অটোরিকশা আটকিয়ে তিন যাত্রীকে অপহরণ করা হলেও দুই জনকে ছেড়ে দিয়েছে। এ সময় আবদুল্লাহ নামের ৯ম শ্রেণীর এক ছাত্রকে অপহরণ করে গহীন পাহাড়ে নিয়ে গেছে সশস্ত্র দুবৃত্তরা।
অপহৃত আবদুল্লাহ ঈদগড় ইউনিয়নের পূর্বহাসনাকাটা এলাকার আলী হোসেনের ছেলে ও নবম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে ।
মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে রামু থানার ওসি কেএম আজমিরু জ্জামানের নেতৃত্বে পুলিশ দল বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান চালায়।
সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লিখাকালিন সময় পর্যন্ত আবদুল্লাহর কোন সন্ধান মিলেনি।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা ঈদগড়-ঈদগাঁও সড়ক পথে ঈদগাঁও বাজারে আসছিল। পথিমধ্যে পানেরছড়া ঢালায় পৌঁছলে আগে থেকে উঁৎপেতে থাকা সশস্ত্র দুবৃত্তদল সড়কে ব্যারিকেট সৃষ্টি করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে তিনজন যাত্রীকে ধরে পাহাড়ের ভিতর নিয়ে যায়। কিছু সময় পরে দুইজনকে ছেড়ে দেয়া হয় এবং স্কুল ছাত্র আবদুল্লাহকে গহীন পাহাড়ের দিকে নিয়ে যায় ডাকাত দল।
অপহৃত আবদুল্লাহর পারিবারিক সুত্র জানিয়েছেন, তাকে মুক্তিদিতে মুক্তিপণ দাবী করা হচ্ছে। এমনকি মুক্তিপণের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে না জানানোর জন্যও নির্দেশনা দিয়েছে দুবৃত্তরা।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরু জ্জামান বলেন, ঘটনার খবর পেয়ে দুবৃত্তদের ধরতে ও অপহৃত নবম শ্রেণীর ছাত্র আবদুল্লাহকে উদ্ধারের জন্য মোবাইল নাম্বার ট্যাকিং এর মাধ্যমে দুর্গম এলাকার পাহাড়ের সম্ভাব্য বিভিন্ন স্থানে সকাল ১১ টা থেকে অভিযান চালানো হয়। পুলিশী অভিযান এখনো অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

 

 

আপনার মন্তব্য দিন