পিএমখালীর গফুরের ভাড়াবাসা থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার।।

কক্সবাজার সদর উপজেলা পিএমখালী ইউনিয়নের উত্তর নয়াপাড়া এলাকার আব্দুল গফুরের ভাড়া বাসায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ৮ মার্চ রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টীম এ অভিযান চালায়। অভিযানে আগেই পুলিশের উপস্থিতি ঠের পেয়ে ইয়াবার মালিক ভাড়াটিয়া বশির আহমেদ পালিয়ে যায়।
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সুত্রে জানা গেছে,
৮ মার্চ সোমবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে সদরের পিএমখালী উত্তর নয়াপাড়া এলাকার আবদুল গফুরের ভাড়া বাসায় অভিযান চালায়। এসময় ভাড়াটিয়া বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি জারলিয়া ছড়ি উপর পাড়া এলাকার মৃত গোলাম শরীফের ছেলে বশির আহম্মদের কক্ষ থেকে উদ্ধার করা হয় ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা।
ডিবি পুলিশ আরো জানায়, অভিযান চালানোর পুর্বেই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী বশির আহম্মদ।
বাসার মালিক আবদুল গফুর ডিবি পুলিশকে জানিয়েছেন, ওই বশির আহম্মদ নিজেকে ব্যবসায়ী পরিচয়ে মাসিক হিসেবে বাসাটি ভাড়া নেন। কিন্তু ইয়াবা উদ্ধার হওয়ার পর জেনেছেন, ভাড়াটিয়া বশির আসলে একজন মাদক ব্যবসায়ী।
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মোহাম্মদ আলীজানান, পলাতক বশির আহম্মদকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য দিন