কক্সবাজারের পিএমখালীতে পুলিশ সোর্সকে গুলি ও কুপিয়ে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার।।

কক্সবাজার সদরের পিএমখালী এলাকায় মো: শাহীন নামের এক পুলিশ সোর্সকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি ও এলোপাথাড়ি কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।।

শুক্রবার (১২ মার্চ) রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। আহতকে আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

হামলার শিকার মো: শাহীন কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের বাংলাবাজার নয়াপাড়া এলাকার মৃত জহির আহমদ প্রকাশ জহির মেম্বারের ছেলে।

আহতের ছোট ভাই শাহী কামরান অভিযোগ করে বলেন,গত তিনদিন আগে বাংলাবাজারের একজন মাদক কারবারির বাসা থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারে করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ইয়াবা উদ্ধার অভিযানে পুলিশে সহযোগিতা করার অপরাধে আমার ভাই শাহীনকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি ও এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে স্থানীয় ইয়াবা ব্যবসায়ীরা।

তিনি আরও বলেন,আমার আহত ভাই আমাদের জানিয়েছেন, স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী নুরুল আবছার (২৫), নুরুল ইসলাম (২৮), পুতিয়া (১৮), সাদেক (২৫), আজিজুল হক (৩২), ছৈয়দ নুর, মুবিন (২৫) আয়াত উল্লাহ (২০), জাহাঙ্গীর (৩৫)সহ আরো অন্তত ৫ থেকে ৬ জন মিলে এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার  ওসি শেখ মনিরুল গিয়াস বলেন, এখনো পর্যন্ত পুলিশ এ বিষয়ে কোনো ধরনের অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (৮ মার্চ) রাত ৯ টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার নয়াপাড়া এলাকার মাদক কারবারি বশির আহমদের ভাড়াবাসা থেকে ১লাখ ২০হাজার ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

অভিযানের নেতৃত্ব দেন কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

ইয়াবা চালানটি ধরতে হামলার শিকার মো: শাহীন পুলিশকে সহযোগিতা করেছে বলে দাবি করেছে তার পরিবার। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর মন্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্য দিন