কক্সবাজারে আবাসিক কটেজ থেকে ৫২ জন নারী-পুরুষ গ্রেপ্তার ; ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।

কক্সবাজার শহরের কলাতলী আবাসিক কটেজ থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫২ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় একটি কটেজ থেকে ইয়াবাও উদ্ধার হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল ৫ টা থেকে রাত ৯টা পর্যন্ত হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় তিনটি কটেজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ রয়েছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘এক শ্রেণির আবাসিক কটেজ মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে অসামাজিক কার্যকলাপে ব্যবহার করে আসছে।এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানে নারীসহ ৫২ জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, ‘অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ উঠা আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও ২ জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও ২ জন নারীকে আটক করা হয়।

এসময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০ টি ইয়াবা উদ্ধার হয়েছে। এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববতী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এই ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য দিন