কক্সবাজারে দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ২; আহত ১০

নিজস্ব প্রতিবেদক। 
কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। 
৩১ মে  (সোমবার) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার মুজিবুল ইসলামের ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও বাঁচা মিয়া ঘোনা এলাকার নুরুল আলম ছেলে রায়হানুল ইসলাম (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রায়হান গ্রুপ এবং আশু আলী গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ রয়েছে।  সোমবার সন্ধ্যায় রায়হান গ্রুপের ১৫/২০ জন সন্ত্রাসী সিকদার বাজারে আসলে আশু আলী গ্রুপের সন্ত্রাসীদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও পরে ব্যাপক গোলাগুলি শুরু হয়। এতে দুইজন নিহত হয়। খবর পেয়ে কক্সবাজার সদর থানার একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কক্সবাজার শহর পুলিশ ফাঁিড়র ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানিয়েছেন, সংঘর্ষ ও গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। সংঘর্ষে নিহতদের একজন রায়হান গ্রুপের প্রধান রায়হান অপর জনের নাম সাহেদ বলে জানা গেছে। 
এছাড়া গোলাগুলির ঘটনায় আরো ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ হাসান নামে একজনের অবস্থা আশংকাজনক। নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাসীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।
আপনার মন্তব্য দিন