কক্সবাজারে নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ শুরু

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার।।

কক্সবাজারে শুরু হয়েছে মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরন।

বৃহস্পতিবার ২২ এপ্রিল বিকেলে কক্সবাজার  সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই উপহার সামগ্রী বিতরন অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-রামু আসলের     সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটির সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, ইউপি চেয়ারম্যান টিপু সুলতান সহ অন্যান্যরা।
উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বৈশ্বিক মহামারি ও মরনব্যাধি করোনা ভাইরাসে বিশ্ব আজ বিপর্যস্ত। আমেরিকা-ইউরোপসহ বিশ্বের উন্নত রাষ্ট্রগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কোন হাসপাতালে এখন রোগীদের জন্য সিট নেই। করোনা ভাইরাসের জন্য যে টিকা প্রদান করা হচ্ছে সেটি শুধুমাত্র রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। এ রোগের এখনও কোন ঔষধ আবিস্কার হয়নাই। বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাচ্ছে। এর থেকে নিজেকে ও নিজের পরিবারের সদস্যদের বাঁচাতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলে সকলকে মাস্ক ব্যবহার করতে হবে। এমপি কমল বলেন, করোনার এই পরিস্থিতিতে অতীতের মতো শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের পাশে আছে।
প্রসংগত, কক্সবাজার জেলায় লকডাউনে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরনের ১ কোটি ৮৫ লক্ষ ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

পর্যায়ক্রমে প্রতিটি পৌরসভা ও ইউনিয়নে এ উপহার বিতরন করা হবে।

.

 

 

 

আপনার মন্তব্য দিন